• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টেলিভিশন তারকাদের প্রথম বেতন কত? জেনে নিন

টেলিভিশন তারকাদের প্রথম বেতন কত? জেনে নিন
Google Oneindia Bengali News

টেলিভিশন অভিনেতারা এখন বলিউড তারকাদের সমান। তাঁরা প্রচুর অর্থ উপার্জন করেন এবং অন্যান্য তারকাদের মতো জনপ্রিয়ও হয়ে ওঠেন। কিন্তু সব সময় তাঁদের অবস্থা একরকম ছিল না। তাহলে কর্মজীবনের শুরুর দিকে কেমন বেতন পেতেন এই টেলিভিশন অভিনেতারা? দেখে নিন

হিনা খান

হিনা খান

'ইয়ে রিশতা ক্যায়া ক্যাহলতা হ্যায়' খ্যাত তারকা হিনা খান তাঁর প্রথম বেতন হিসাবে ৪৫,০০০ টাকা পেয়েছেন বলে জানা গেছে।

কপিল শর্মা

কপিল শর্মা

কমেডিয়ান কপিল শর্মার মোট সম্পদ এখন লক্ষাধিক বলে জানা গেছে। তবে তাঁর প্রথম বেতন ছিল মাত্র ১৫০০ টাকা।

রাশমি দেশাই

রাশমি দেশাই

রাশমি দেশাইকে বলা হয় টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে একজন। কিন্তু তাঁর প্রথম বেতন ছিল মাত্র ১০০০ টাকা, যা তিনি একটি ফোটোশুটের জন্য পেয়েছিলেন।

 দিব্যাঙ্কা ত্রিপাঠী

দিব্যাঙ্কা ত্রিপাঠী

দিব্যাঙ্কা ত্রিপাঠী বর্তমানে টেলিভিশন অনুষ্ঠানের অংশ হওয়ার জন্য বেশি পারিশ্রমিক দাবি করেন কিন্তু যখন তিনি টেলিভিশনে কাজ শুরু করেছিলেন, তিনি তাঁর প্রথম বেতন হিসাবে মাত্র ২৫০ টাকা পেয়েছিলেন। তিনি একটি ইভেন্ট হোস্ট করেছিলেন যার জন্য তিনি এই পরিমাণ টাকা পেয়েছিলেন।

শিবাঙ্গী জোশী

শিবাঙ্গী জোশী

শিবাঙ্গী জোশী, যিনি 'ইয়ে রিশতা ক্যায়া ক্যাহেলতা হ্যায়'-এর অংশ হওয়ার পরে বেশ বিখ্যাত হয়েছিলেন। তিনি তাঁর প্রথম বেতন হিসাবে ১০,০০০ টাকা পেয়েছিলেন। তিনি একটি বিজ্ঞাপনে হাজির হয়েছিলেন যার জন্য তাঁকে এই অর্থ প্রদান করা হয়েছিল।

শরদ কলকার

শরদ কলকার

অভিনয় শিল্পে প্রবেশের আগে শরদ কেলকার একজন জিম প্রশিক্ষক ছিলেন বলে জানা গেছে। তিনি ১৮ বছর বয়সে প্রথম বেতন হিসাবে ২৫০০ টাকা পেয়েছিলেন বলে জানা গেছে।

রুপাল প্যাটেল

রুপাল প্যাটেল

রুপাল প্যাটেল তাঁর প্রথম বেতন হিসাবে ৬০ টাকা পেয়েছিলেন বলে জানা গেছে।এছড়াও তিনি তাঁর বিল্ডিংয়ে কয়েকটি বাচ্চাকে পড়াতেন, সেখান থেকেই অর্থ উপার্জন করতেন তিনি।

 আশা নেগি

আশা নেগি

টেলিভিশন শিল্পে প্রবেশের আগে, আশা নেগি দেরাদুনে ছিলেন যেখানে তিনি একটি বিপিও-তে কাজ করতেন। তখন তাঁর বেতন ছিল ৩৫০০ টাকা।

শ্রদ্ধা আর্য

শ্রদ্ধা আর্য

শ্রদ্ধা আর্য, বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে তাঁর কর্মজীবন শুরু করেছিলেন। প্রতিবেদনে বলা হয়েছে যে তিনি তার প্রথম বেতন হিসাবে ১০,০০০ টাকা পেয়েছিলেন। এটি একটি ডিটারজেন্ট ব্র্যান্ডের জন্য একটি শুটিং ছিল বলে জানা গেছে।

সম্ভাবনা শেঠ

সম্ভাবনা শেঠ

একটি সাক্ষাৎকারে, সম্ভাবনা শেঠ বলেছিলেন, যে তিনি তাঁর কলেজের দিনগুলিতে চুর্ণ বিক্রি করতেন। তিনি বলেছিলেন, 'আমি যখন কলেজে পড়তাম, তখন আমার মনে হয়েছিল যে আমার পকেটের টাকার জন্য আমার বাবা-মায়ের সামনে হাত পাতা ঠিক নয়। এরপরই আমি কিছু করার সিদ্ধান্ত নিই। শুনলে আজব লাগবে, সেই দিনে দিল্লিতে এক নতুন চুর্ণ বা পাচক এসেছিল, ইলু ইলু। কোথাও থেকে জানতে পারলাম ওই চুর্ণ বিক্রি করলে ভালো কমিশন পাওয়া যাবে। মজার ব্যাপার হলো ওই চুর্ণ বিক্রি করে মাসে ৬-৭ হাজার টাকা আয় করতাম। একটা মজার কথা বলি, চুর্ণ বা পাচক বিক্রি করতে গিয়ে ওটা বেশি খেয়ে ফেলতাম। তারপর যখন আমি অভিনয়ে আসি, তখন দ্য জনি লিভার শো-তে একটা ছোট চরিত্র করি। ওই চরিত্রের জন্য আমি ৫ হাজার টাকা পারিশ্রমিক পেয়েছিলাম, তার মধ্যে এক হাজার টাকা কমিশন দিয়েছিলাম এবং চার হাজার টাকা নিজের কাছে রেখেছিলাম।'

জীবনের হাফ সেঞ্চুরি পূর্ণ করার দিনেই আসন্ন অ্যাকশন ছবির কথা ঘোষণা করলেন করণ জোহর জীবনের হাফ সেঞ্চুরি পূর্ণ করার দিনেই আসন্ন অ্যাকশন ছবির কথা ঘোষণা করলেন করণ জোহর

English summary
what is the first salary of television stars
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X