• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার বিগ বস থেকে বে‌রিয়ে গেলেন বাড়ির হেভিওয়েট সদস্য পবিত্র পুনিয়া

রবিবার সলমন খান সঞ্চালিত রিয়ালিটি শো বিগ বসের বাড়িতে টিকে থাকার জন্য যথেষ্ট পরিমাণ ভোট পাওয়ার আশা করেছিলেন পবিত্র পুনিয়া। পবিত্রর সঙ্গে এই সপ্তাহে নমিনেটেড হয়েছিলেন ইজাজ খান, রাহুল বৈদ্য, আলি গনি, রুবিনা দিলায়েক, জ্যাসমিন ভাসিন। কিন্তু এঁদের মধ্যে থেকে ঘরছাড়া হয়ে গেলেন পবিত্র পুনিয়া।

এবার বিগ বস থেকে বে‌রিয়ে গেলেন বাড়ির হেভিওয়েট সদস্য পবিত্র পুনিয়া

পবিত্র বিগ বসে তাঁর সফর শুরু করেছিলেন খুবই সাধারণভাবে কিন্তু পরবর্তীকালে তিনি বাড়ির একজন হেভিওয়েট সদস্য হয়ে ওঠেন। তুফানি সিনিয়ার হিনা খান, সিদ্ধার্থ শুক্লা এবং গউহর খান পবিত্রর খেলায় বেশ খুশি ছিলেন। পবিত্র সবসময়ই তাঁর খেলা এবং নিজের কথা সদস্যদের সামনে রাখতে পিছুপা হতেন না। অনেকেই ভেবেছিলেন যে পবিত্র ফাইনালিস্টদের মধ্যে একজন হবেন। অনেক দর্শকরাই ভেবেছিলেন যে পবিত্র যেভাবে বাড়িতে খেলছেন তাতে তিনি অনেকদূর পর্যন্ত যাবেন। তাঁর সঙ্গে ইজাজ খানের ঘনিষ্ঠতা একদিকে যেমন দর্শকদের মনোরঞ্জন করেছিল তেমনি বিতর্ক সৃষ্টি করেছিল। কিন্তু শেষ রক্ষা হল না। রবিবার সলমন খান ঘোষণা করলেন এ সপ্তাহে বাড়ি ছাড়া হবেন পবিত্র পুনিয়া। এই ঘোষণার পর অনেকেই হতচকিত হয়ে যান। কারণ বিগ বসের এক হেভিওয়েট প্রতিযোগী খেলার বাইরে চলে গেলেন।

চূড়ান্ত পর্বের বিগ বস এই সপ্তাহেই হওয়ার কথা রয়েছে। চারজন প্রতিযোগী শুধুমাত্র এই ফাইনাল পর্বে যেতে পারবেন। বাড়ির বাকি সদস্যরা একে–অপরকে টেক্কা দিতে প্রস্তুত রয়েছেন।

কলকাতা : আলকায়দা থেকে লোক নিয়ে এসে পশ্চিমবঙ্গে ভোট হয়, বিস্ফোরক মন্তব্য দিলীপের

English summary
this time pavitra punia a strong member of the house left big boss
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X