• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের সারাভাইদের টক্কর নিয়ে আসছে তৃতীয় সিজন, হাসার জন্য তৈরি তো?

Google Oneindia Bengali News

বর্তমানে টেলিভিশন সিরিয়াল মানেই শাশুড়ি বৌমার ঝগড়া অশান্তি হল চিরাচরিত এক বিষয়। হয় কোনও দজ্জাল শাশুড়ির পাল্লায় পড়ে প্রাণ ওষ্ঠাগত হয় বৌমার। আর নাহলে কোনও শান্তশিষ্ট বৃদ্ধা মহিলার কপালে জোটে চরম অত্যচারী বৌমা, যিনি শাশুড়িকে বাড়ি থেকে বের করে দিয়ে সব সম্পত্তি একা ভোগদখলের আশায় থাকেন সবসময়। মূলত এই হল যে কোনও ধারাবাহিকের মূল বিষয়। আর এই শাশুড়ি বৌমার গপ্পের মধ্যে আবির্ভাব হয় একগুচ্ছ টুইস্ট আর টার্নের। সেক্ষেত্রে আবার গল্পের নতুন মোড় নিয়ে থাকে। আর মূলত দর্শকদের আকর্ষণ করার জন্য এমন গুচ্ছ গুচ্ছ শাশুড়ি বৌমার সিরিয়াল নির্মাণ করেন চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু এক্ষেত্রে সম্পূর্ণ আলাদা ছিলেন সারাভাই শাশুড়ি আর বৌমা।

সারাভাই বনাম সারাভাই

সারাভাই বনাম সারাভাই

শাশুড়ি বৌমার সেই চিরাচরিত ঝামেলা আর পারিবারিক কূটকেচালি নিয়ে নির্মিত একঘেয়ে সিরিয়ালগুলির মধ্যে সম্পূর্ণই আলাদা সারাভাই ভার্সেস সারাভাই ধারাবাহিক। শাশুড়ি বৌমার খুনসুটি এবং সেই সঙ্গে গোটা পরিবারের আজব কাণ্ডকারখানা, এইসব নিয়েই এগিয়েছে এই সিরিয়ালের কাহিনী। আর তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন আপামর দর্শককুল। শুধুমাত্র তাই নয়, সময় হলেই এই সিরিয়াল দেখতে সব কাজ ফেলে দিয়েই টিভির সামনে বসে পড়তেন গোটা পরিবারের সদস্যরা। কারণ সম্পূর্ণভাবে এই ধারাবাহিক ছিল হেলদি কমেডির উপর ভিত্তি করে নির্মাণ করা, যা সেই আদ্যন্ত পারিবারিক কূটকেচালি আর কারণ অকারণ ঝামেলা থেকে অনেক দূরে।

সারাভাই ভার্সেস সারাভাই সিজন ৩

সারাভাই ভার্সেস সারাভাই সিজন ৩

সালটা ছিল ২০০৪, প্রথমবার একঘেয়ে 'সাস-বহু'র গল্প থেকে পুরোপুরি বাইরে গিয়ে একদম আলাদা মোড়কে নতুন গল্প পরিবেশন করেছিলেন সারাভাই ভার্সেস সারাভাই-এর নির্মাতারা। কারণ সেখানে শাশুড়ি বৌমার ঝগড়া ছিল, পারিবারিক কিসসা ছিল আর বাড়িতে কে প্রধান, শাশুড়ি না বৌমা, এই দ্বন্দ্বও ছিল। কিন্তু তা কখনওই সেই ওভার অ্যাক্টেড মেলোড্রামা ছিল না। বরং এই ধারাবাহিকের প্রতিটি পরতে পরতে জড়িয়ে থাকত হাসির রোল। পরে অবশ্য এর দ্বিতীয় সিজনও তৈরি করা হয়। এরপর দীর্ঘ বেশ কয়েক বছর পরে ২০২০ সালে করোনার কারণে লকডাউনের সময় নেটমাধ্যমে ফিরিয়ে আনা হয় এই ধারাবাহিক। আর এবার দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে তা পূরণের জন্য ফের আসছে সারাভাই ভার্সেস সারাভাই-এর তৃতীয় সিজন।

সারাভাই পরিবারের সদস্যরা

সারাভাই পরিবারের সদস্যরা

সারাভাই ভার্সেস সারাভাই ধারাবাহিকের প্রথম সিজনে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন রত্না পাঠক শাহ, বৌমার চরিত্রে অভিনয় করেছিলেন 'অনুপমা' খ্যাত অভিনেত্রী রূপালী গাঙ্গুলি। প্রধান পুরুষ চরিত্রে অভিনয় করেছিলেন বিখ্যাত কমেডি অভিনেতা সতীশ শাহ, রাজেশ কুমার প্রমুখ। এই ধারাবাহিকে রত্না পাঠক অভিনয় করেন মনীষার শাশুড়ির ভূমিকায়। ধারাবাহিকে রোশেষ চরিত্রে অসাধারণ অভিনয় করেছিলেন রাজেশ। আর এই চরিত্র খুবই পছন্দ করেছিলেন দর্শকরা।

সারাভাইদের কীর্তি

সারাভাইদের কীর্তি

পারিবারিক কমেডির দুর্দান্ত উদাহরণ ধারাবাহিক সারাভাই ভার্সেস সারাভাই। এই কমেডি সিরিয়ালের জনপ্রিয়তা এখনও কমে যায়নি। সারাভাইদের মজার মজার কীর্তি পুনরায় পর্দায় দেখার জন্য উৎসাহ তৈরি হয়েছে দর্শকদের মধ্যেও। আর এবার সারাভাইরা আসছে নতুন ধামাকা নিয়ে। নতুন টুইস্ট আর আরও মজাদার কাহিনী নিয়ে আসছে সারাভাই ভার্সেস সারাভাই। প্রসঙ্গত, মনীষা অর্থাৎ রূপালী এই মুহূর্তে অনুপমা ধারাবাহিকে অভিনয় করছেন। তবে তাঁকে আবার মনীষা চরিত্রে দেখতে যথেষ্ট উতসাহিত দর্শকরা।

চিরতরের মতো ইতি পড়ল '‌কফি উইথ করণ’‌–এ, আবেগঘন পোস্ট করে ঘোষণা করণেরচিরতরের মতো ইতি পড়ল '‌কফি উইথ করণ’‌–এ, আবেগঘন পোস্ট করে ঘোষণা করণের

English summary
sarabhai vs sarabhai third season is coming soon on television
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X