• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শেষ হচ্ছে Apple কিংবা Android-এর জমানা! স্মার্টফোনের দুনিয়াতেও এবার Musk

শেষ হচ্ছে Apple কিংবা Android-এর জমানা! স্মার্টফোনের দুনিয়াতেও এবার Musk
  • |
Google Oneindia Bengali News

সবসময় কিছুটা আলাদা ভাবেই চলতে ভালোবাসেন টেসলা কর্তা Elon Musk! বিশ্বের সবথেকে ধনীর তালিকায় থাকা মাস্কের ডায়েরিতে অসম্ভব বলে কিছু নেই। আর তাই দুনিয়ার সবথেকে অসম্ভব কাজগুলিকেই চ্যালেঞ্জ হিসাবে নিয়ে থাকেন তিনি। স্মার্টফোনের দুনিয়াতে এমন কিছু কাজ Elon Musk এবার করতে চলেছেন তা চমকে দেওয়ার মতো! একেবারে ইউনিক একটি স্মার্টফোন নিয়ে আসার কথা বলেছেন টুইটার কর্তা। যা Apple iPhone কিংবা Android স্মার্টফোনকে সমানে টক্কর দেবে বলে দাবি

ঠিক কি বলছেন Elon Musk?

ঠিক কি বলছেন Elon Musk?

এই মুহূর্তে বাজারে দুই ধরণের স্মার্টফোন রয়েছে! একটি Android এবং রয়েছে iOS! যথেষ্ট চাহিদাও রয়েছে বাজারে এই ধরণের স্মার্টফোনগুলির। কিন্তু টুইটার কেনার পর থেকেই নানা ভাবে বিতর্কে এলন মাস্ক। কর্মী ছাঁটাই থেকে শুরু করে একাধিক বিতর্ক সামনে আসছে। সেখানে দাঁড়িয়ে টুইটারের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠছে। এই অবস্থায় হঠাত কেন স্মার্ট ফোন আনার ভাবনা টুইটার কর্তার? কি ভাবছেন তিনি? আসুন একবার জেনে নেওয়া যাক যে ঠিক কি বলছেন Elon Musk?

ইউজারদের কাছ থেকে আসছিল অভিযোগ-

ইউজারদের কাছ থেকে আসছিল অভিযোগ-

Elon Musk- নতুন একটি স্মার্টফোন আনার কথা যখন বলেন যখন Liz Wheeler নামের একটি টুইটার হ্যান্ডেল Elon Musk কে ট্যাগ করে লেখে, যদি Apple এবং Google থেকে টুইটারকে (Twitter) বার করে দেয় তাহলে কি করবেন? এলন মাস্কের উচিৎ নয় যে নতুন স্মার্টফোন নিয়ে আসা? আর তা নিয়ে আসলে মানুষ অ্যাপল কিংবা অ্যান্ড্রোয়েডকে ছাড়তে পারবে বলেও ওই ইউজার লেখেন তাঁর টুইটারে। শুধু তাই নয়, যে ব্যক্তি রকেটকে মঙ্গল গ্রহ পর্যন্ত পৌঁছে দিতে পারে সেই ব্যক্তি একটি স্মার্ট ফোন বানাতে পারে না?

জবাবে কি বলছেন Elon Musk?

এর জবাবে এলন মাস্ক লেখেন, আশা করছি এমন কিছু কখনই হবে না। তবে কোনও বিকল্প না থাকে তাহলে অবশ্য ই একেবারে আলাদা একটি স্মার্ট ফোন আমি বানাব বলে ওই ইউজারকে লেখেন মাস্ক। আর এরপর থেকে প্রযুক্তির দুনিয়াতে শুরু হয়েছে জোর জল্পনা! তাহলে কি সত্যিই মাস্ক স্মার্টফোনের দুনিয়াতে নামতে চলেছেন?

তবে ইউজররা মজাদার রিপ্লাই দিচ্ছে?

ইলন মাস্কের এহেন টুইটের পরেই অনেক ইউজার তাদের নিজস্ব কিছু মতামত শেয়ার করছেন! আর তা রীতিমত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল

 ব্ল্যাকহোল থেকে শোনা যাচ্ছে আলোর 'প্রতিধ্বনি’! নাসার নতুন ভিডিওতে মহাজাগতিক বিস্ময় ব্ল্যাকহোল থেকে শোনা যাচ্ছে আলোর 'প্রতিধ্বনি’! নাসার নতুন ভিডিওতে মহাজাগতিক বিস্ময়

English summary
Twitter 2.0: Tsela CEO Elon Musk wants to launch new smartphones
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X