• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিহিরের কাছে দূত পাঠাল তৃণমূল!‌ রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে‌ বৈঠক ঘিরে বাড়ছে জল্পনা

হাতের বাইরে বেরিয়ে যাচ্ছেন একের পর এক নেতারা। শুভেন্দুকে এখনও বাগে আনতে পারেনি তৃণমূল কংগ্রেস। তারই মধ্যে মিহিরের মানভঞ্জনের কাজ শুরু করেছে শাসক দল। হঠাৎ করেই আজ মিহির গোস্বামীর বাড়িতে পৌঁছে যান উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। প্রায় ৪০ মিনিট দুই নেতার মধ্যে কথা হয়। তারপরেই শুরু হয় জল্পনা। গত কয়েক মাস ধরেই প্রশান্ত কিশোরের বিরুদ্ধে প্রকাশ্যে সরব হয়েছিলেন মিহির। তারপরেই বিস্ফোরক দাবি করে তিনি বলেন কিছুতেই ফিরবেন না তিনি।

রবীন্দ্রনাথ-মিহির সাক্ষাৎ

রবীন্দ্রনাথ-মিহির সাক্ষাৎ

উত্তরবঙ্গে বিদ্রোহী শাসক দলের বিধায়ক মিহির গোস্বামী। তাঁকে নিয়ে চলছে টানাপোড়েন। দলনেত্রীর হাতে আর দলের রাশ নেই দাবি করে ফেসবুকে পোস্ট করেন। কোনওই দিনই আর তৃণমূল কংগ্রেসে ফিরবেন না বলে জানিয়ে দিয়েছেন মিহির। কোচবিহার দক্ষিণের বিধায়কের অভিমান ভাঙাতে শেষে মঙ্গলবার তাঁর বাড়িতে হাজির হয়েছিলেন রবীন্দ্রনাথ ঘোষ। প্রায় ৪০ মিনিট দুই নেতার মধ্যে বৈঠক হয়।

মিহিরের মানভঞ্জনের চেষ্টা

মিহিরের মানভঞ্জনের চেষ্টা

মিহির গোস্বামীর মান ভঞ্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছে তৃণমূল কংগ্রেস। সেকারণেই রবীন্দ্রনাথ ঘোষকে মিহিরের কাছে পাঠানো হয়েছিল বলে মনে করছে রাজনৈিতক মহল। এই নিয়ে জল্পনা আরও তীব্র হতে শুরু করেছে। যদিও দুই নেতার কেউই বৈঠকের বিষয় নিয়ে ভেেঙ কিছু বলেননি। সহকর্মী। একসঙ্গে কাজ করেছেন তাই মিহিরের সঙ্গে দেখা করতে আসা বলে দাবি করেছেন রবীন্দ্রনাথ ঘোষ।

ক্ষুব্ধ মিহির

ক্ষুব্ধ মিহির

শুভেন্দুর আগে থেকেই দলের প্রতি আস্থা হারানোর কথা জানিয়েছিলেন মিহির গোস্বামী। প্রকাশ্যে পিকে-র হাতে দলের দায়িত্ব দেওয়া নিয়ে সরব হয়েছিলেন তিনি। ফেসবুক পোস্টেও মিহির দাবি করেছিলেন দলনেত্রীর হাতে আর দলের রাশ নেই। সেটা চলে গিয়েছে বহিরাগত পিকের হাতে। এনেকটা সেই সুরেই বিজেপ বিক্ষোভের কথা জানিয়েছেন শুভেন্দু অধিকারীও। তাঁকে নিয়েও দলে তীব্র টানা পোড়েন চলছে।

ততৎপর তৃণমূল

ততৎপর তৃণমূল

একের পর এক প্রথম সারির নেতা মন্ত্রী বিদ্রোহী হয়ে উঠছেন শাসক দলে। পরিস্থিতি সুবিধার দিকে যাচ্ছে না আঁচ করেই কয়েক দিন আগে রবীন্দ্রনাথ ঘোষ, বিনয়কৃষ্ণ বর্মন ও পার্থ প্রতিম রায়কে কলকাতায় তলব করেছিল দল। সেখানেই উত্তরবঙ্গে দলের অন্তর্দ্বন্দ্ব নিয়ে কথা হয়। তাতে মিহির গোস্বামীর সঙ্গে সব দ্বন্দ্ব মিটিয়ে ফেলার নির্দেশ দেয় তৃণমূল হাইকমান্ড। সেই নির্দেশ মেনেই আজ মিহির গোস্বামীর বাড়িতে রবীন্দ্রনাথ ঘোষের আগমন বলে মনে করছে রাজনৈতিক মহল।

কলকাতা : বিকাশ ভবন অভিযান চাকরিপ্রার্থীদের, অবশেষে জমা ডেপুটেশন

রাজ্যগুলিকে পর্যাপ্ত অনুদান দিচ্ছে না কেন্দ্র! করোনা নিয়ে মোদীর সঙ্গে বৈঠকে বকেয়ার দাবিতে সরব মমতা

English summary
TMC MLA Rabindranath Ghosh meet with Mihir Goswami
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X