• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একাধিক ওয়ার্ডে বিপুল ভোটে জয়ের পথে তৃণমূল! দ্বিতীয় স্থানে কে? জোর লড়াই বাম-বিজেপির

Google Oneindia Bengali News

কথায় আছে মর্নিং শো দ্য ডেজ! ভোট গণনা শুরু হতেই একের পর এক ওয়ার্ডে প্রত্যাশিত ভাবেই এগিয়ে যেতে থাকেন তৃণমূল প্রার্থীরা। আর সেভাবেই বেলা বাড়তেই খেলা ঘুরতে থাকে। যত সময় এগোচ্ছে জয় সামনে আসছে তৃণমূল প্রার্থীদের। বিভিন্ন জায়গাতে বিপুল ভোটে জয়জয়কার তৃণমূল প্রার্থীদের।

আর এই জেতার পরেই তৃণমূল প্রার্থীরা এই জয়ের জন্যে মা মাটি মানুষকে ধন্যবাদ দিচ্ছেন। অন্যদিকে কালীঘাটে বাড়িতে বসেই পুরো ভোট ফলাফল পর্যালোচনা করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

এখনও পর্যন্ত যে ট্রেন্ড!

এখনও পর্যন্ত যে ট্রেন্ড!

একাধিক ওয়ার্ডে ভোট গণনা শেষ হয়ে গিয়েছে। কয়েকটি জায়গাতে শেষ পর্যায়ের ভোট গণনা চলছে। যা দেখা যাচ্ছে তাতে স্পষ্ট ১৪৪ টি ওয়ার্ডের একাধিক জায়গাতেই বিপুল ভোটে এগিয়ে তৃণমূল। ১৬টি বোরোতে শাসকদলের ধারে কাছে নেই বিরোধীরা। প্রত্যেকটি বোরোতেই এগিয়ে তৃণমূল। এখনও পর্যন্ত এগিয়ে থাকার নিরিখে যে ট্রেন্ড তা হল- তৃণমূল কংগ্রেস ১৩৪, বাম ৪, বিজেপি ৩, কংগ্রেস ২ ও নির্দল ১ ওয়ার্ডে এগিয়ে। যদিও একে একে জয়ের খবরও সামনে আসছে।

লক্ষ্যে পৌঁছে যাচ্ছে তৃণমূল

লক্ষ্যে পৌঁছে যাচ্ছে তৃণমূল

শাসকদল তৃণমূল যে বিপুল ভোটে জয় পাবে তা নিশ্চিত ছিল সবাই। কিন্তু কতগুলি আসন হবে তা নিয়ে একটা জল্পনা ছিলই। কিন্তু ধীরে ধীরে লক্ষ্যেই পৌঁছে যাচ্ছে শাসকদল তৃণমূল। ১৩৫টি বেশি আসন তাঁরা জিতবে বলে আশাবাদী ছিলেন তৃণমূল নেতারা। কার্যত সেদিকেই ক্রমশ এগিয়ে যাচ্ছেন তাঁরা। ৭০ শতাংশেরও বেশী ভোট পেয়ে একের পর এক প্রার্থীর জয়ের খবর সামনে আসছে। আর তা সামনে আসতেই বিজয় উৎসব শুরু তৃণমূল কর্মীদের।

দ্বিতীয় জায়গাতে কে!

দ্বিতীয় জায়গাতে কে!

কিন্তু তাৎপর্যপূর্ণ ভাবে বিরোধী শক্তি কে? আর তা হয়ে ওঠার লড়াইয়ে বিজেপি এবং বামফ্রন্ট। ট্রেন্ড হিসাবে চারটি ওয়ার্ডে এগিয়ে রয়েছে বামেরা এবং তিনটি ওয়ার্ডে এগিয়ে বিজেপি। তবে প্রতি মুহূর্তে বদলাচ্ছে ছবিটা। তবে একমাত্র বিজেপি প্রার্থী মিনাদেবী পুরোহিত তাঁর গড় ধরে রাখতে পেরেছেন বলে জানা যাচ্ছে। বিজয় ওঝাও বিজেপির হয়ে জয় পেয়েছেন। তবে কংগ্রেস যথেষ্ট লড়াই দিচ্ছে কলকাতা পুরসভা নির্বাচনে। ট্রেন্ড হিসাবে ২টি আসনে এগিয়ে কংগ্রেস।

দেখে অবাক হচ্ছি

দেখে অবাক হচ্ছি

যে ভাবে ভোট হয়েছে তাতে তৃণমূল কেন ১৪৪টি আসনে জয় পেল না তা দেখে অবাক হচ্ছি। ফলাফল দেখে এমনটাই বললেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। এক সংবাদমাধ্যমে তিনি জানান, ভোটে এত সন্ত্রাসের পরেই কলকাতা পুলিশের তরফে শান্তিপূর্ণ ভোট হয়েছে বলে দাবি করে দিলেন। সেখানে দাঁড়িয়ে বিরোধীরা যে কয়েকটা আসন পেয়েছে তা দেখে অবাকই লাগছে। দাবি বিজেপি নেতা শমীক ভট্টাচার্য।

বিরোধী যারা ভোট দেননি তাদের জন্য কাজ করতে হবে, নির্বাচনে জিতে পাড়ায় ফিরে মন্তব্য সজল ঘোষের

English summary
TMC in leading, Left and BJP are fighting for 2nd position
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X