• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের শিরোনামে অর্জুন গড়! কঙ্কাল উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

  • |

কঙ্কাল( skeleton) উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ভাটপাড়ায়। এদিন সকালে একটি ভ্যাট পরিষ্কার করার সময় আবর্জনার স্তুপের মধ্যে হাড়গোড়, মাথার খুলি দেখতে পান তাঁরা। খবর যায় জগদ্দল থানায়। পরে পুলিশ এসে কঙ্কাল উদ্ধার করে নিয়ে যায়। সূত্রের খবর অনুযায়ী, সেই কঙ্কাল ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

ভ্যাটে কঙ্কাল

ভ্যাটে কঙ্কাল

এদিন সকালে ভাটপাড়া পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের মনসাতলায় ভ্যাট পরিষ্কার করছিলেন পুরসভার কর্মীরা। সেই সময় আবর্জনার স্তুপের মধ্যে কঙ্কাল চোখে পড়ে তাদের। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দুবলেরায় তাদের এলাকায় ভ্যাট পরিষ্কার করা হয়। ফলে এই কঙ্কাল কখন ফেলে রেখে যাওয়া হয়েছে, তা তাঁরা বুঝে উঠতে পারছেন না। এই ঘটনা আগে কখনও ঘটেনি বলে জানাচ্ছেন তাঁরা।

রাতের অন্ধকারে ভ্যাটে কঙ্কাল

রাতের অন্ধকারে ভ্যাটে কঙ্কাল

স্থানীয় বাসিন্দারা মনে করছেন, তাঁদের মধ্যে আতঙ্ক তৈরি করতেই রাতের অন্ধকারে কঙ্কাল ফেলে রেখে যাওয়া হয়েছে। তাদের অনুমান যে কঙ্কাল ফেলে রেখে যাওয়া হয়েছে তা মানুষেরই।

 উদ্ধার করে ফরেনসিকে কঙ্কাল

উদ্ধার করে ফরেনসিকে কঙ্কাল

এদিন কঙ্কাল দেখার পরেই পুরকর্মীরা জগদ্দল থানায় খবর দেন। পুলিশ কর্মীরা এসে তা উদ্ধার করে নিয়ে যায়। পরে তা ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে সূত্রের খবর। পুলিশের প্রাথমিক অনুমান, ভস্তায় ভরে রাতেই কঙ্কাল ২৫ নম্বর ওয়ার্ডের ভ্যাটে ফেলা হয়েছে।

পরিস্থিত পর্যবেক্ষণে পুরসভা

পরিস্থিত পর্যবেক্ষণে পুরসভা

এদিকে কঙ্কাল উদ্ধারের খবর জানার পরেই নড়ে চড়ে বসেন পুরসভার কর্তারা। পুরসভার তরফে একটি প্রতিনিধি দল পাঠানো হয় সেখানে। পুরসভার তরফে আশ্বস্ত করে বলা হয়েছে, আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। প্রশাসনের নির্দেশে তারা দেখতে এসেছেন। তারা বলেছেন, তদন্ত করলেই বোঝা যাবে এই হাড়গোড়গুলো কাদের, মানুষের না অন্য কিছুর।

বছরের পর বছর ধরে কুখ্যাত ভাটপাড়া

বছরের পর বছর ধরে কুখ্যাত ভাটপাড়া

প্রসঙ্ত উল্লেখ করা যেতে পারে বছরের পর বছর ধরে ভাটপাড়ার নাম কুখ্যাত তালিকায়। স্থানীয় বাসিন্দাদের মতে সেখানে বোমাবাজি, খুন খারাপি সাধারণ মানুষের কাছে জলভাতের মতো। রাজনৈতিক অশান্তি লেগেই আছে। রাজনৈতিক অশান্তির সঙ্গে এই কঙ্কাল কাণ্ডের কোনও যোগ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

উত্তর ২৪ পরগনাঃ জগদ্দলে কঙ্কাল উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

প্রতিবেশীকে বাঁচাতে গিয়ে মর্মান্তিক পরিণতি! বাড়ি ওয়ালার কাঁচির আঘাতে প্রাণ গেল যুবকের

English summary
Sweepers in Bhatpara rescues skeleton from a vat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X