• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৈবাহিক সম্পর্কের বিতর্কে জড়িয়ে নুসরত, ইয়াস বিধ্বস্ত হিঙ্গলগঞ্জের পাশে সায়ন্তিকা

এখন আর ব্যক্তিগত বলে কিছুই নেই, সব কিছু খোলাখুলি প্রকাশ্যে চলে এসেছে নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে। বিয়ে বা লিভ ইন নুসরতের গোটা ব্যক্তিগত জীবনটাই সাধারণ মানুষের কাছে রীতিমতো মুখরোচক খবর হয়ে গিয়েছে। বসিরহাটের সাংসদ হওয়া সত্ত্বেও তিনি এখন নিজের সম্পর্কের টানাপোড়েন নিয়ে ব্যস্ত রয়েছেন। তাই বসিরহাটবাসীর হাত ধরেছেন তৃণমূলের সদ্য নির্বাচিত রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

বৈবাহিক সম্পর্কের বিতর্কে জড়িয়ে নুসরত, ইয়াস বিধ্বস্ত হিঙ্গলগঞ্জের পাশে সায়ন্তিকা


কখনও অন্তঃসত্ত্বা হওয়ার গুজব আবার কখনও বা বিবাহবিচ্ছেদ নিয়ে নিখিলের সঙ্গে অভিযোগ, পাল্টা অভিযোগ নিয়ে চলছে তরজা। এর ওপর নুসরত–যশ সমীকরণ নিয়েও কম জলঘোলা চলছে না টলিপাড়ায়। এরকম অবস্থায় নিজের অগোছলো ব্যক্তিগত জীবনকে গোছাতে ব্যস্ত হয়ে পড়েছেন তারকা সাংসদ। অন্যদিকে ঘূর্ণিঝড় ইয়াসের ধাক্কা সামলে উঠতে পারেননি বসিরহাট কেন্দ্রের হিঙ্গলগঞ্জ এলাকা। মহাআরির সময়ে এখনও অনেকের মাথা গোঁজার ঠাঁই নেই। মাস্ক, স্যানিটাইজার তো দূরে থাক দু’বেলা অন্ন জোটানোর সাধ্য পর্যন্ত অনেকের নেই। এই মানুষগুলির পাশে যখন নুসরতের থাকার কথা ঠিক তখনই তাঁদের পাশে এসে দাঁড়াতে দেখা গেল সায়ন্তিকাকে।

নিজের টুইটার অ্যাকাউন্টে ছবি শেয়ার করে তৃণমূলের তারকা সদস্য জানিয়েছেন, ঝড়ে ক্ষতিগ্রস্ত হিঙ্গলগঞ্জের মা-বোনেদের হাতে প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা প্রদান করতেই গিয়েছিলেন তিনি। প্রসঙ্গত, এ বছর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে যোগ দেন সায়ন্তিকা। বাঁকুড়ার প্রার্থী হয়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত তিনি জয় লাভ করতে পারেননি। তাতে অবশ্য দমে যাওয়ার পাত্রী নন তিনি। তৃণমূলের পক্ষ থেকে নতুন দায়িত্ব পেয়েই তিনি ত্রাণ নিয়ে চলে যান হিঙ্গলগঞ্জে। তবে নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে কিছুই মন্তব্য করতে চাননি সায়ন্তিকা।

English summary
Newly elected TMC state secretary Sayantika Banerjee distributes relief in Hingalganj
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X