• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাটমানি নয় তোলাবাজির বিরুদ্ধে ব্যবস্থা! পুলিশের সক্রিয়তায় গ্রেফতার ২

কাটমানি নিয়ে রাজ্য জুড়ে শোরগোল। বাংলা জুড়ে কাটমানি ফেরতের দাবিতে আন্দোলন ছড়িয়ে পড়েছে। এরই মধ্যে তোলাবাজি নিয়েও ব্যবস্থা নিচ্ছে প্রশাসন। হাওড়ার লিলুয়ায় ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই দুই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের এদিন আদালতে হাজির করানো হয়।

কাটমানি নয় তোলাবাজির বিরুদ্ধে ব্যবস্থা! পুলিশের সক্রিয়তায় গ্রেফতার ২

সূত্রের খবর অনুযায়ী, লিলুয়ার ব্যবসায়ী পুলিশের কাছে অভিযোগে বলেছিলেন, ইতিমধ্যেই তার কাছ থেকে তোলা হিসেবে এলাকার দুই দুষ্কৃতী শ্যামল সরকার এবং অমিত রায় ১৩ লক্ষ টাকা নিয়েছে। সেই টাকা পাওয়ার পরে ফের ৫ লক্ষ টাকা দাবি করেছে। দাবি না মানায় ওই দুজনের বিরুদ্ধে মারধর করারও অভিযোগও করেছিলেন রাজুপ্রসাদ চৌরাসিয়া নামে ওই ব্যবসায়ী। এছাড়াও তাকে বন্দুক নিয়ে ভয় দেখানোর পাশাপাশি ব্যবসার বন্ধ করে দেওয়ারও হুমকি দেওয়া হয় বলে

অভিযোগ।

মুখ্যমন্ত্রীর কাটমানি ফেরতের নির্দেশে উৎসাহিত হয়েই ব্যবসায়ী রাজুপ্রসাদ চৌরাসিয়া শ্যামল সরকার এবং অমিত রায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ জানান। পুলিশ লিলুয়ার আনন্দনগর থেকে দুজনকে গ্রেফতার করে।

সূত্রের খবর অনুযায়ী, স্থানীয়দের একাংশ ধৃতদের সঙ্গে তৃণমূল যোগের অভিযোগ করলেও, স্থানীয় তৃণমূল নেতৃত্ব সেই অভিযোগ অস্বীকার করেছে।

[আরও পড়ুন:কাটমানি দুর্নীতি আগে শুনিনি, সংসদে দাঁড়িয়ে মমতাকে তীব্র শ্লেষ দাগলেন দিলীপ ]

English summary
Police arrested two from Liluah in connection with Extrotion. One businessmanalleged against 2 goons.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X