• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির দাম্ভিকতার জবাব! তৃণমূলের জয়ে প্রথম প্রতিক্রিয়া সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের

বিজেপির দাম্ভিকতার জবাব দিয়েছে সাধারণ মানুষ। কালিয়াগঞ্জ জয়ের পর প্রথম প্রতিক্রিয়ায় এমনটাই জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মানুষ বেকারত্ব, মূল্যবৃদ্ধি, বেসরকারিকরণের বিরুদ্ধে ভোট দিয়েছেন বলে মনে করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে এই জয় প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, সর্বস্তরের মানুষ জোটবদ্ধ হয়েছে।

জয় মা-মানিট মানুষের

জয় মা-মানিট মানুষের

রাজ্যের তিন কেন্দ্রে তৃণমূলের জয়কে মা-মানিট মানুষের জয় বলে মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এপ্রসঙ্গে তিনি বলেন, বাংলার মানুষের কাছে কৃতজ্ঞ। এই জয় তৃণমূলের একাগ্রতা ও আত্মবিশ্বাসের জয় বলেও মন্তব্য করেছেন তিনি।

 পেয়েছেন সব মানুষের ভোট

পেয়েছেন সব মানুষের ভোট

এবারের নির্বাচনে তৃণমূল আদিবাসী, রাজবংশী-সহ সব মানুষের ভোট পেয়েছে। দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এপ্রসঙ্গে তিনি বলেছেন, বাংলার সম্প্রীতি ও একতার জয় হয়েছে।

বেকারত্ব ও মূল্যবৃদ্ধির বিরুদ্ধে ভোট

বেকারত্ব ও মূল্যবৃদ্ধির বিরুদ্ধে ভোট

এবার মানুষ বেকারত্ব ও মূল্যবৃদ্ধির বিরুদ্ধে ভোট দিয়েছেন। ভোট দিয়েছেন বেসরকারিকরণের বিরুদ্ধেও। মন্তব্য করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 ফের এনআরসি নিয়ে চড়ালেন সুর

ফের এনআরসি নিয়ে চড়ালেন সুর

এদিনও মমতা বন্দ্যোপাধ্যায় এনআরসি নিয়ে সুর চড়িয়েছেন। তিনি বলেন, যদি স্বাধীনতার ৭১ বছর পর নাগরিকত্ব চাওয়া হয়, তা সম্ভব হয় না। ফের তিনি বলেন, এনআরসি মেনে নেওয়া হবে না।

 'লোকসভা ভোটে ম্যানিপুলেশন'

'লোকসভা ভোটে ম্যানিপুলেশন'

সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, লোকসভা ভোটে ম্যানিপুলেশন হয়েছিল। তারই জবাব দিয়েছে সাধারণ মানুষ।

এদিন সারা দেশে চার কেন্দ্রে উপনির্বাচনের গণনা চলছে। যার মধ্যে পশ্চিমবঙ্গের তিন কেন্দ্রে তৃণমূল জয়ী হয়েছে, নয়ত এগিয়ে রয়েছে। অন্যদিকে উত্তরাখণ্ডের পিথোরাগড়ে এগিয়ে রয়েছে বিজেপি।

এদিন যে তিন কেন্দ্রের গণনা চলছে তার মধ্যে কালিয়াগঞ্জ এবং খড়গপুর সদর তারা নিশ্চিতভাবে পাবে বলে ধরে নিয়েছিল বিজেপি। পাশাপাশি করিমপুরেও ফল ভাল হওয়ার দাবি করেছিল তারা। দলের নেতা মুকুল রায় তিন কেন্দ্রে জয় নিশ্চিত বলে জানিয়েছিলেন। যদি বাস্তবে তা হল না।

ইতিমধ্যেই কালিয়াগঞ্জে দুহাজারের ওপর ভোটে জয়ী হয়েছে তৃণমূল। খড়গপুরে ১৬ হাজার এবং করিমপুরে ২৫ হাজারের বেশি ভোটে এগিয়ে তৃণমূল। কালিয়াগঞ্জ হাতে আসার পর বাকি দুই কেন্দ্রেও তৃণমূলের জয় প্রায় নিশ্চিত। সেই মুহুর্তে মুখ্যমন্ত্রীর এই প্রতিক্রিয়া যথেষ্টই তাৎপর্যপূর্ণ।

English summary
People responses to BJP's arrogance, CM Mamata Banerjee's first reax after Kaliagunge win. TMC already wins Kaliagunge Assembly seat and afr ahead of Karimpur and Kharagpur sadar.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X