'ঔদ্ধত্বের' রাজনীতি ছাড়লে বাঁচত আরও প্রাণ, কাকে নিশানা করলেন মমতা

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

নাম না করে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকে কড়া আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্ধার কার্যের জায়গায় উত্তেজনা তৈরির জন্যও তোপ দেগেছেন তিনি। হামলার পিছনে কারা, তিনি তা জানেন বলেও মন্তব্য করেছেন তিনি।

'ঔদ্ধত্বের' রাজনীতি ছাড়লে বাঁচত আরও প্রাণ, কাকে নিশানা করলেন মমতা

মুর্শিদাবাদের দৌলতাবাদে সকাল সাড়ে সাতটা নাগাদ ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। কিন্তু সরকারি তরফে এলাকায় পৌঁছতে দুঘণ্টা সময় লেগে যায়। এমনটাই অভিযোগ করেছিলেন স্থানীয়রা। এই অভিযোগেই পুলিশ এবং দমকলের গাড়িতে ব্যাপক ভাঙচুর স্থানীয় বাসিন্দারা। সরকারি গাড়িতে আগুন লাগানোর ঘটনাও ঘটে।

বুধবার তৃণমূলের বর্ধিত কোর কমিটির বৈঠক থেকে ভাঙচুর এবং আগুন লাগানোর ঘটনার বিরুদ্ধে তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, এই ধরনের ঘটনা বরদাস্ত করা হবে না। স্থানীয় মানুষ এই ধরনের ঘটনা ঘটানোয় উদ্ধার কাজ শুরু হতে আরও দেরি হয় বলে মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী। তবে হিংসার ঘটনা নিয়ে পরোক্ষে তোপ দেগেছেন জেলার বিরোধী রাজনৈতিক নেতৃত্বের প্রতিও। অধীর চৌধুরীর নাম না করে হিংসায় মদত দেওয়ার অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী বলেন, যদি উদ্ধার কাজ শুরু হতে ঘণ্টা দুই দেরি হয়েও থাকে, হিংসার ঘটনায় উদ্ধার কাজ শুরু হতে আরও দুঘণ্টা দেরি হয়েছে। ওই সময়ে উদ্ধার কাজ শুরু হলে বেশ কয়েকজনকে জীবিত উদ্ধার করা সম্ভব হত। মুখ্যমন্ত্রীর মতে আট-দশজনকে জীবিত উদ্ধার করা সম্ভব হত। যদি এতজনকেউ না হত, একজনকে হলেও জীবিত উদ্ধার করা যেত। এমনটাই মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী।

বনধ, ভাঙচুর, হিংসার মতো ধ্বংসের রাজনীতি তারা পছন্দ করেন না বলেও মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী।

English summary
Mamata Banerjee criticises the attack on Govt official without naming Adhir Choudhury

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.