• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বহরমপুরের পরে পলাশিপাড়া! এবার একই পরিবারের তিনজনকে কুপিয়ে খুন

Google Oneindia Bengali News

বহরমপুরের (Berhampur) খুনের ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও এক খুনের (murder) ঘটনা পাশের জেলা নদিয়ায় (nadia)। সোমবার রাতে নদিয়ার পলাশিপাড়ায় (palashipara) রানিনগর ধাওড়া পাড়ার তুতবাগানে তিনজনকে খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য। তবে পুলিশের প্রাথমিক অনুমান প্রণয় ঘটিত (love affairs) কারণেই এই খুন।

পলাশিপাড়ায় একই পরিবারের ৩ জন খুন

পলাশিপাড়ায় একই পরিবারের ৩ জন খুন

একই পরিবারের তিনজনকে খুন করা হয়েছে নদিয়ার পলাশিপাড়ায়। এই তিনজন হলেন, বাবা বছর ৫৫-র দমন রাজোয়ার, মা সুমিত্রা রাজোয়ার এবং তাদের বিবাহিত মেয়ে বছর ২৫-এর মালা। তাঁরা একই বাড়িতে থাকতেন। রাত ১১ টা নাগাদ বাড়ির মধ্যেই খুন করা হয় বলেই জানা গিয়েছে। যার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রথমে এই তিনজনকে প্রথমে পলাশিপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে তিনজনকেই মৃত বলে ঘোষণা করা হয়।

পিছনে প্রণয় ঘটিত কারণ থাকতে পারে

পিছনে প্রণয় ঘটিত কারণ থাকতে পারে

পুলিশের প্রাথমিক অনুমান এই তিন খুনের পিছনে প্রণয় ঘটিত কারণ থাকতে পারে। গ্রামবাসীদের একাংশও মনে করছে এই খুনের পিছনে মহিলা ঘটিত কোনও কারণ থাকতে পারে। তবে তাঁরাও নিশ্চিত নন। এছাড়াও সম্পত্তি এবং পারিবারিক বিবাদের বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

সোমবার বহরমপুরে ছাত্রীকে কুপিয়ে খুন

সোমবার বহরমপুরে ছাত্রীকে কুপিয়ে খুন

সোমবার সন্ধেয় বহরমপুরের শহিদ সূর্য সেন লেনে একছাত্রীকে কুপিয়ে খুন করা হয়। পুরনো প্রেমিক এই খুনের সঙ্গে জড়িত। এই ছাত্রী বহরমপুর কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। মালদহের ইংরেজ বাজারে বাসিন্দা ওই ছাত্রী বহরমপুরে মেস বাড়িতে থাকবেন। পুলিশের তরফে জানানো হয়েছে, প্রায় বছর তিনেক খুনি যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই ছাত্রীর। পরিবারের তরফে এই সম্পর্কে বাধা তৈরি হয়। যার জেরে যুবকের সঙ্গে দূরত্ব বাড়ে। তবে সোমবার ওই ছাত্রীকে ফোন করে ডাকে ওই যুবক সুশান্ত চৌধুরী। বাইরে বেরোতে তাঁর ওপরে ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে ওই যুবক।

রাতেই গ্রেফতার

রাতেই গ্রেফতার

তবে ওই যুবককে রাতেই গ্রেফতার করা হয়। সামশেরগঞ্জ থেকে গ্রেফতার করে বহরমপুর থানার পুলিশ। মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানিয়েছে, ধৃতের কাছ থেকে একটি ছুরি এবং একটি নকল বন্দুক উদ্ধার করা হয়েছে। যুবকের পরনে থাকা গেঞ্জি যাতে রক্তের দাগ লেগে ছিল, তাও উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে ছাত্রীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, ওই যুবক প্রায়ই পুরনো ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করত।

দেশে চলছে বিভাজনের রাজনীতি! রেডরোডের নমাজ থেকে মমতার মুখে প্রশাসনে মুসলিম আধিকারিক ও মন্ত্রীদের নামদেশে চলছে বিভাজনের রাজনীতি! রেডরোডের নমাজ থেকে মমতার মুখে প্রশাসনে মুসলিম আধিকারিক ও মন্ত্রীদের নাম

English summary
After Berhampur 3 members of a family of Palashipara in Nadia murdered
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X