• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার তৃণমূলে যোগদানের পথে খোদ বিজেপির জেলা সভাপতি, ব্যাপক ক্ষতির মুখে গেরুয়া শিবির

Google Oneindia Bengali News

মুকুল রায় (mukul roy) তৃণমূলে (trinamool congress) ফেরার পরে বিভিন্ন জেলায় থাকা তাঁর অনুগত বিজেপির (bjp) পদাধিকারীরা ফিরতে শুরু করেছেন। সেই ভাঙন ঠেকাতে চেষ্টাও শুরু করেছে বিজেপি। তবে এরই মধ্যে উত্তরবঙ্গের এক জেলার বিজেপি সভাপতি দলত্যাগের কথা জানিয়েছেন। বিষয়টি এখানেই থেমে নেই। তিনি সোমবার কলকাতায় এসে তৃণমূল ভবনে (trinamool bhawan) নতুন পতাকা হাতে তুলে নেবেন বলেই জানা গিয়েছে।

 মানুষের জন্য কাজ করতেই বিজেপি ত্যাগ

মানুষের জন্য কাজ করতেই বিজেপি ত্যাগ

আলিপুরদুয়ারের বিজেপি সভাপতি দলত্যাগের কথা জানিয়ে বলেছেন, তিনি মানুষের জন্য কাজ করতে চান। তাই তিনি বিজেপি ছাড়তে চান। তিনি এখানেই থেমে না থেকে জানিয়েছেন, সোমবার তিনি ঘাসফুলের পতাকা হাতে তুলে নেবেন। তাঁর সঙ্গে আরও অনেক বিজেপি নেতা যে দল ছাড়ছেন, তাও জানিয়েছেন ওই নেতা। সেই তালিকায় রয়েছেন, বিনোদ মিঞ্জ, বীরেন্দ্র বরা, বিপ্লব সরকারের মতো জেলার হেভিওয়েট নেতা। দলত্যাগের পরে ডুয়ার্সে বিজেপির সংগঠনে ধস নামবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

নেতার চাপেই প্রার্থী বদলে বাধ্য হয়েছিল বিজেপি

নেতার চাপেই প্রার্থী বদলে বাধ্য হয়েছিল বিজেপি

বিজেপির প্রার্থী তালিকা ঘোষণায় দেখা গিয়েছিল প্রাক্তন আমল অশোক লাহিড়ীকে আলিপুরদুয়ার থেকে প্রার্থী করা হয়েছে। কিন্তু এই প্রার্থী তালিকা ঘোষণার পরেই প্রবল চাপ তৈরি করেছিলেন এই গঙ্গাপ্রসদাই। প্রকাশ্যে তিনি সরাসরিই বলেছিলেন এই প্রার্থীকে চিনি না। পরে তিনি সুর নরম করেন, অন্যদিকে বিজেপিও অশোক লাহিড়ীকে সরিয়ে বালুরঘাটে প্রার্থী করে।

ডিসেম্বরে গঙ্গাপ্রসাদকে শোকজ করেছিল বিজেপি

ডিসেম্বরে গঙ্গাপ্রসাদকে শোকজ করেছিল বিজেপি

ডিসেম্বরে চলছিল তৃণমূল থেকে বিজেপিতে যোগদানের পালা। সেই সময় আলিপুরদুয়ারের প্রাক্তন সাংসদ দশরথ তিরকে বিজেপিতে যোগ দেন। আরও এক তৎকালীন বিধায়ক শুক্রা মুণ্ডা বিজেপিতে যোগ দেন। কিন্তু দলের সিদ্ধান্তের বিরোধিতা করে গঙ্গাপ্রসাদ শর্মা সংবাদ মাধ্যমে বিবৃতি দেন। সংবাদ মাধ্যমে দলবিরোধী বিবৃতি দেওয়ার অভিযোগ তুলে দলের সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় তাঁকে শোকজ করেন। সঙ্গে নাগরাকাটার বিজেপির মণ্ডল সভাপতি সন্তোষ হাতিকেও শোকজ করেছিল বিজেপি।

মিশন ২০২৪-এর লক্ষ্যে তৃণমূল, পিকের থিওরি মেনে ‘রুটিন' তৈরি করে দিলেন মমতামিশন ২০২৪-এর লক্ষ্যে তৃণমূল, পিকের থিওরি মেনে ‘রুটিন' তৈরি করে দিলেন মমতা

বিজেপি সাংসদের কারণে দলত্যাগ

বিজেপি সাংসদের কারণে দলত্যাগ

বিজেপির আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লা উত্তরবঙ্গকে আলাদা কেন্দ্র শাসিত অঞ্চল করার দাবি তুলেছেন। যার সঙ্গে বিজেপির রাজ্য নেতৃত্ব সহমত নয় বলেই জানিয়েছেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে রাজনৈতিক বিশেষজ্ঞদের অনেকেই বলছেন, জন বার্লার দাবিই বিজেপির ভাঙনের কারণ হয়ে দাঁড়াচ্ছে। যদিও এই ভাঙন নিয়ে বিজেপির রাজ্য নেতৃত্বের কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Aliporeduar district BJP president Gangaprasad Sharma will join TMC on Monday at Trinamool Bhawan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X