• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রক্তদান শিবিরে প্রশাসনিক বাধা, জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ বিজেপির

  • By অভীক
  • |

প্রশাসনিক অনুমোদন নিয়েই আয়োজন করা হয়েছিল রক্তদান শিবিরের, কিন্তু সত্বেও শেষ মুহূর্তে প্রশাসনের আপত্তিতেই বন্ধ হয়ে যায় রক্তদান শিবির। রক্তদান শিবিরে বাঁধা দেওয়ার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করল বিজেপি। রবিবার এমনই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে চাকদা এলাকায়।

রক্তদান শিবিরে প্রশাসনিক বাধা, জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ বিজেপির

বিজেপির অভিযোগ, চাকদা থানার আপত্তিতে রক্তদান শিবির বন্ধ রাখার নির্দেশ আসায় হতাশ দলীয় কর্মী সমর্থক সহ বিজেপির চাকদা আঞ্চলিক নেতৃত্ব। রক্তের চাহিদা পূরণে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন সহ রাজনৈতিক দলগুলি মাঝেমধ্যেই রক্তদান শিবিরের আয়োজন করে থাকে। এলাকার অসহায় আর্ত রোগীদের কথা মাথায় রেখে সামাজিক দূরত্ব বিধি মেনেই, বিজেপি চাকদা বালিডাঙ্গা আঞ্চলিক সংগঠনের পক্ষ থেকে গত কাল চাকদায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল।

সেমতো স্থানীয় প্রশাসনিক অনুমোদন সহ প্যান্ডেল,লাইট,পাখা,মাইক, আমন্ত্রিত অতিথি ও রক্তদাতা দের জন্য টিফিনের ব্যবস্থা,সব কিছুই ছিল চুরান্ত, কিন্তু ঘটনার আগের রাতে হঠাৎ স্থানীয় থানার পক্ষ থেকে জানানো হয়, রক্তদান শিবিরের অনুমোদন দেওয়া সম্ভব নয়।

বিজেপির দাবি, বিজেপির জনপ্রিয়তা বৃদ্ধিতে সংকিত তৃণমূল। স্থানীয় স্তরে জনসংযোগে তৃনমূল কংগ্ৰেস পিছিয়ে পড়ার আশঙ্কা থেকেই তৃনমূল নেতৃত্বের চাপে পড়ে পুলিশ এই মহতী কর্মসূচি কে বাতিল করার জঘন্ন চক্রান্তে লিপ্ত হয়েছে।

নবান্ন অভিযানের ডাক সৌমিত্র খানের

ঘটনায় ক্ষিপ্ত বিজেপির কর্মী সমর্থক সহ আঞ্চলিক নেতৃত্ব। বিক্ষোভের আচ গিয়ে পড়ে চাকদা ও বনগাঁ যশোর রোড অভিমুখী ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর। অবশ্য পুলিশি হস্তক্ষেপে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে ফিরে আসে।

৭ অগাস্ট থেকে শুরু মেট্রো পরিষেবা! সুযোগ শুধু স্মার্ট কার্ড ব্যবহারকারীদের

English summary
BJP protests by blocking national high road due to administrative obstruction in blood donation camp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X