• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বোল্ড ছবিতে ঝড় তুললেন বিশ্বের সবচেয়ে সুন্দরী ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলিট

একঝলক দেখলে মনে হতেই পারে, ইনি মডেল। রূপে কোনও মডেলের থেকে কম যান না। আদৌতে ইনি জার্মানির অ্যাথলিট অ্যালিসা স্মিড। তাঁকে মডেল ভেবে ভুল করেননি এমন ভক্ত পাওয়া মুশিকল। করোনা লকডাউনের মাঝে এবার বোল্ড ছবিতে ঝড় তুললেন বিশ্বের সবচেয়ে সুন্দরী ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলিট।

প্লেবয় ম্যাগাজিনের অফার ফিরিয়ে দিয়েছিলেন

প্লেবয় ম্যাগাজিনের অফার ফিরিয়ে দিয়েছিলেন

দেখতে অসম্ভব সুন্দরী হলেও মডেলিং করবেন কোনও দিনও ভাবেননি। সেকারণেই প্লেবয় ম্যাগাজিন থেকে প্রচুর টাকার মডেলিংয়ের অফার এলেও ফিরিয়ে দিয়েছিলেন। হৃদয়ের কাছে থাকা ট্র্যাক অ্যান্ড ফিল্ডের নেশার বুঁদ এই সুন্দরী আজীবন ট্র্যাকেই সাফল্য পেতে চান। তাই রূপ দিয়ে ফ্যানেদের ভোলানোর বদলে ট্র্যাকে আগুন ঝরাতে নিজেকে তৈরি করেছেন।

সেক্সিয়েস্ট অ্যাথলিট

সেক্সিয়েস্ট অ্যাথলিট

খেলার জগতে এই জার্মান তরুণীকে সাম্প্রতিক কালের বিশ্বের সেক্সিয়েস্ট অ্যাথলিট বলা হয়। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত দর্শন দেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ৮ লক্ষ।

খেলার চেয়েও বেশি রূপের জন্য আলোচনায় অ্যালিসা

খেলার চেয়েও বেশি রূপের জন্য আলোচনায় অ্যালিসা

বার্লিনে অনূর্ধ্ব ২০ ইউরোপিয়ান অ্যাথলেটিকসে জার্মানিকে ৪x৪০০ মিটার রিলে রেসে রুপো এনে দিয়েছিলেন।সুইডেনে অনূর্ধ্ব ২৩ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে একই ইভেন্টে দেশকে ব্রোঞ্জ এনে দিয়েছেন। তবে খেলার চেয়েও অ্যালিসা তাঁর রূপের জন্য বেশি জনপ্রিয়। নেটিজেনদের বিচারে ২০১৭ সালেই তিনি সুন্দরীতম ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলেটের তকমা পেয়েছিলেন।

বয়স

বয়স

অ্যালিসার জন্ম ১৯৯৮ সালে। জার্মানির ওয়র্ম শহরে এই অ্যাথলিট জন্মগ্রহণ করেন। মাত্র ২২ বছর বয়সেই খেলার দুনিয়ায় রূপের জন্য আঁকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন।

জার্মানিতে লকডাউন শিথিল, প্রস্তুতিতে ফিরলেন অ্যালিসা

জার্মানিতে লকডাউন শিথিল, প্রস্তুতিতে ফিরলেন অ্যালিসা

করোনা সংকট কাটিয়ে ক্রমে স্বাভাবিক হচ্ছে জার্মানি। এই পরিস্থিতিতে সেদেশে লকডাউন শিখিল করা হয়েছে। এক মাসেরও বেশি সময় বাড়িতে সেল্ফ আইসোলেশনে থাকার পর ট্রেনিংয়ে ফিরেছেন অ্যালিসা।

ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

English summary
World’s Sexiest Athlete Alica Schmidt post bold training pictures after Germany relaxes lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X