সাত সকালে কলেজ স্ট্রিটে বেপরোয়া গতি, হেয়ার স্কুলের সামনের ফুটপাথে উঠল গাড়ি

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

অব্যাহত বেপরোয়া গতি। সাতসকালে কলেজস্ট্রিটে হেয়ার স্কুলের সামনের ফুটপাথে উঠেগেল বেপরোয়া গাড়ি। ঘটনায় আহত এক। ঘটনার পরেই পথ নিরাপত্তার দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করেন অভিভাবকরা।

হেয়ার স্কুলের সামনের ফুটপাথে উঠল গাড়ি, আহত ১

শনিবার সকালের কলেজ স্ট্রিট। সময়টা পৌনে সাতটার মতো। হেয়ার স্কুল ও হিন্দু স্কুলে পড়ুয়াদের নিয়ে ঢুকছেন অভিভাবকরা। এক গলি থেকে বেরিয়ে গাড়ির গতি হঠাৎই বেড়ে যায়। লাইট পোস্টে ধাক্কা মারার পরেও গাড়ির গতি কমেনি। গাছে গিয়ে ধাক্কা মেরে গাড়িটি ফুটপাথে উঠে যায়। গাড়িটিতে সেই সময় দুজন ছিলেন। সামনেই হেয়ার স্কুল। অপর পাড়ে রয়েছে হিন্দু স্কুলও। আতঙ্কিত হয়ে পড়ে পডু়য়ারা। গাড়িটিকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন অভিভাবকরা।

সূত্রের খবর, চালকের আসনে থাকা ব্যক্তি স্বীকার করে নেন তাঁর লাইসেন্স ছিল না। গাড়িতে থাকা দ্বিতীয় ব্যক্তি জানান, তাঁর লাইসেন্স রয়েছে। চালকের আসনে থাকা ব্যক্তিকে তিনি প্রশিক্ষণ দিচ্ছিলেন।

এরপরেই পথ নিরাপত্তার দাবিতে কলেজ স্ট্রিটে রাস্তা আটকে বিক্ষোভ দেখাতে শুরু করেন অভিভাবকরা। ঘটা করে পথ নিরাপত্তা সপ্তাহ পালন কিংবা, সেভ ড্রাইভ, সেফ লাইভ স্লোগান দিয়ে যে কাজের কাজ কিছু হচ্ছে না, সেকথা জানান অভিভাবকরাই। যেখানে দু-দুটি সরকারি স্কুল শুরু হয় সকাল থেকে, কেন সেখানে সকাল থেকেই ট্রাফিক পুলিশ থাকবে না, তা নিয়ে প্রশ্ন তোলেন অভিভাবকরা।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়িকে আটক করে পুলিশ। গাড়িতে থাকা দুজনকেও আটক করা হয়।

English summary
Unruly car knocked a tree in front of Here School in College street

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.