• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাড়া বৃদ্ধির দাবি না মানায় সোমবার থেকে ট্যাক্সি ধর্মঘট এআইটিউসির

ভাড়া বৃদ্ধি না হলে ধর্মঘটে যাবে, এই হুমকি রাজ্য সরকারকে আগেই দিয়েছিল ট্যাক্সি সংগঠন। এবার তা বাস্তব রূপ দিতে আগামী ২১ সেপ্টেম্বর থেকে ধর্মঘটে যাচ্ছে এআইটিইউসি অনুমোদিত ট্যাক্সি সংগঠন। প্রসঙ্গত, এই ধর্মঘট হওয়ার কথা ছিল ৭ সেপ্টেম্বরেই তবে ওইদিন সরকারের পক্ষ থেকে লকডাউন ঘোষণা করার জন্য সংগঠনের ওই পদক্ষেপ কার্যকর হয়নি। সোমবার থেকে এই ধর্মঘট হওয়ার ফলে নাজেহাল হবে সাধারণ মানুষ।

সোমবার থেকে ট্যাক্সি ধর্মঘট এআইটিউসির

সংগঠনের পক্ষ থেকে শুক্রবার জানানো হয়েছে যে আগামী ২১ সেপ্টেম্বর ২৪ ঘণ্টার ট্যাক্সি ধর্মঘট হতে চলেছে। ওইদিন পরিবহন ভবনে ধর্নায় বসবে সংগঠনের কর্মীরা। সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে যে ডিজেলের মূল্য দিন দিন বাড়ছে কিন্তু সরকার ভাড়া বাড়ানোর কোড়ও উদ্যোগ গ্রহণ করছে না।

সংগঠনের পক্ষ থেকে দাবি জানানো হয়েছে যে প্রথম দু কিলোমিটারের ভাড়া ৩০ টাকা ও পরে প্রতি কিমি ১৫ টাকা থেকে বাড়িয়ে ৩০ টাকা করতে হবে। এই মর্মে তারা সরকারের কাছে দাবিও রেখেছিল। ট্যাক্সি সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে, তারা বহুবার ভাড়া বাড়ানোর দাবি নিয়ে মুখ্যমন্ত্রী ও পরিবহন মন্ত্রীকে চিঠি দিয়ে জানিয়েছি। কিন্তু দু’‌পক্ষের তরফ থেকেই কোনও উত্তর পাওয়া যায়নি তাই তাদের ধর্মঘটের রাস্তায় যাওয়া ছাড়া আর কোনও উপায় নেই।

English summary
Taxi union are going on strike in Kolkata from Monday demanding fare hike
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X