• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ঝাঁপ দেওয়ার প্রায় পাঁচ ঘন্টা পর মৃত্যু সুজিতের! বিচার চেয়ে থানায় গেলেন পিসি

  • |
Google Oneindia Bengali News

সকাল থেকে হইহই-কাণ্ড! আটতলা থেকে বিপদজনক ভাবে ঝুলে রয়েছেন এক ব্যক্তি। মল্লিকবাজারের একটি বেসরকারি হাসপাতালের এই ঘটনায় কার্যত হইহই-কাণ্ড বেঁধে যায়। তাঁকে প্রায় কয়েক ঘন্টা ধরে নামানোর চেষ্টা করেও ব্যর্থ হয় উদ্ধারকারী দল। শেষমেষ হাত ফসকে একেবারে নীচে।

বিচার চেয়ে থানায় গেলেন পিসি

কার্যত আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় হাসপাতালে। কিন্তু সেখানেও শেষ রক্ষা হল না। প্রায় ঘটনার সাড়ে পাঁচ ঘণ্টা পরে মৃত্যু হয় সুজিত অধিকারীর।

ঘটনার পরেই আইটিউতে ভর্তি করা হয়। কিন্তু হাসপাতালের আটতলা থেকে পড়ে মাথায়, বুকে গুরুতর আঘাত পায় ওই ব্যক্তি। শুধু তাই নয়, ভেঙে যায় পা। এমনকি শরীরের বহু জায়গায়ও আঘাত লেগেছিল। কার্যত ডাক্তাররা সুজিতকে বাঁচানোর সবরকম চেষ্টা চালায়। কিন্তু শনিবার সন্ধ্যায় সাড়ে ৬টা নাগাদ মৃত্যু হয় বলে হাসপাতালের তরফে জানানো হয়। আজ শনিবারই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল। কিন্তু এভাবে ছুটি হবে তা কল্পনাতেও ভাবতে পারেননি কেউ।

অন্যদিকে এই ঘটনার পরেই নড়েচড়ে বসেছে স্বাস্থ্য দফতর। ইতিমধ্যে মল্লিকবাজারের ওই হাসপাতালের কাছে এই সংক্রান্ত বিস্তারিত রিপোর্ট তলব করা হয়েছে। কীভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে বিস্তারিত রিপোর্ট দিতে বলা হয়েছে। কার্যত ঘটনার পরেই হাসপাতালের বিরুদ্ধে একাধিক অভিযোগ সামনে এসেছে। এত বড় ঘটনা কীভাবে ঘটল তা নিয়ে উঠছে প্রশ্ন। যদিও হাসপাতালের দাবি, জানলার স্ক্রু খুলে নাকি বেরিয়ে গিয়েছেন ওই রোগী। কিন্তু একটা লোক স্ক্রু খুলল তা কেন কেউ দেখল না? ফলে একের পর এক প্রশ্নে কার্যত চাপ বাড়ছে।

আর এই অবস্থায় পুলিশের দ্বারস্থ হয়েছেন সুজিত অধিকারীর আত্মীয়রা। বেনিয়াপুকুর থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর পিসি বাসন্তী অধিকারী। গাফিলতি সহ একাধিক বিষয়ে হাসপাতালে'র দ্বারস্থ হয়েছেন তিনি। বিষয়টি পুলিশের তরফে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে। ইতিমধ্যে সুজিতের দেহ ময়নাতদন্ত করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি হাসপাতালের গাফিলতি'র বিষয়টিও খতিয়ে দেখা বলে পুলিশ সূত্রে খবর।

অন্যদিকে ঘটনার পর আজ শনিবার ঘটনাস্থলে যান ফরেন্সিক বিশেষজ্ঞরা। কীভাবে ঘটনা সহ সমস্ত দিক খতিয়ে দেখেন তাঁরা। পাশাপাশি এতবড় ঘটনা কীভাবে ঘটল হাসপাতালের তরফেও তদন্তও শুরু হয়েছে বলে জানা যাচ্ছে। ঘটনায় কারোর গাফিলতি পেলে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়েছে।

তবে এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।

English summary
Sujit who jumped from hospital died after 5 hours of the incident, FIR filed against hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X