• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেরামতির কারণে শনিবার থেকে ঢাকুরিয়া ব্রিজে যান-নিয়ন্ত্রণ, কোন রুটে চলাচল জেনে নিন

মেরামতি কারণে শনিবার সকাল থেকে যান নিয়ন্ত্রণ শুরু হচ্ছে দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া ব্রিজে। হালকা গাড়ি চলাচল করলেন, কোনও রকম পণ্যবাহী গাড়ি চলতে দেওয়া হবে না বলে পুলিশ ও পূর্ত দফতর সূত্রে খবর।

মেরামতির কারণে শনিবার থেকে ঢাকুরিয়া ব্রিজে যান-নিয়ন্ত্রণ

১৯৬৪ সালে তৈরি হয় ঢাকুরিয়া ব্রিজটি। ৫৩ বছরে বয়স্ক ব্রিজটিতে এর আগে বড় ধরনের সংস্কার হয়নি। এরইমধ্যে ইঁদুরের দাপটে ক্ষতিগ্রস্ত হয়েছে সেতুটি। বসে গিয়েছে একাধিক পিলার।

আপাতত লক্ষ্য মাত্রা ৪০ দিনের। এই ৪০ দিন ঢাকুরিয়া ব্রিজ দিয়ে চলাচলকারী পণ্যবাহী গাড়িগুলিকে ঘুরিয়ে দেওয়া হবে একাধিক রুট দিয়ে।

লালবাজার সূত্রে খবর, সকাল ছটা থেকে রাত দশটা পর্যন্ত বাস ও মিনিবাস ঢাকুরিয়া ব্রিজের একটিমাত্র লেন দিয়ে চলাচল করবে। সকাল ছটা থেকে দুপুর দুটো পর্যন্ত যাদবপুর থানা থেকে গোলপার্কগামী গাড়িগুলি ব্রিজ দিয়ে যাবে। এই সময় উল্টোদিকের রুটের গাড়িগুলিকে ঘুরিয়ে দেওয়া হবে সাদার্ন এভিনিউ, লেক গার্ডেন্স উড়ালপুর এবং প্রিন্স আনোয়ার শাহ রোড দিয়ে। দুটোর থেকে ঠিক উল্টোপথে চলাচল করবে গাড়িগুলি।

শনিবার সকাল থেকে যান-নিয়ন্ত্রণ করার কথা থাকলেও, গাড়ির চাপ কম থাকায় তা শুরু করা হয়নি। তবে প্রয়োজন মতো তা করা হবে বলে কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে।

English summary
Heavy vehicles would be restricted from Saturday on Dhakuria Bridge.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X