• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেলায় কাটমানি পোস্টার কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে! এলাকায় চাঞ্চল্য

জেলায় জেলায় কাটমানি নিয়ে বিক্ষোভ অব্যাহত। এরই মধ্যে ছড়িয়ে পড়েছে নেতাদের বিরুদ্ধে কাটমানি নিয়ে পোস্টার। বাদ নেই কলকাতা থেকে জেলা কোথাও। এদিন নদিয়ার রানাঘাটে কাটমানি নিয়ে পোস্টার পড়ে রানাঘাট উত্তর পশ্চিমের বিধায়ক শংকর সিং-এর বিরুদ্ধে। পোস্টারের নিচে লেখা প্রকৃত তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ। সূত্রের খবর অনুযায়ী, এপ্রসঙ্গে শংকর সিং বলেন, পিছনে না থেকে সামনে এসে যা বলার বলুন।

শংকর সিং-এর নামে পোস্টার

শংকর সিং-এর নামে পোস্টার

শংকর সিং-এর ছবি দিয়ে বেশ কয়েকটি পোস্টার এদিন সকাল থেকেই চোখে পড়ে, রাণাঘাট থানার হবিবপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে, রানাঘাট ১ নম্বর ব্লকের রামনগর, আইসতলা-সহ বিভিন্ন এলাকায়, এই ধরনের পোস্টার পড়েছে। এইসব পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পোস্টারে অভিযোগ করা হয়েছে, এসবি ইঞ্জিনিয়ারিং কম্পানি থেকে কোটি কোটি টাকা কাটমানি খেয়েছেন তিনি।

তৃণমূলের অভিযোগ, বিজেপির পাল্টা দাবি

তৃণমূলের অভিযোগ, বিজেপির পাল্টা দাবি

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, বিজেপির চক্রান্ত। রাতের অন্ধকারে এইসব পোস্টার দেওয়া হয়েছে বলে অভিযোগ। বিজেপির তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। এই ধরনের ঘটনায় বিজেপি জড়িত নয় বলেও দাবি করা হয়েছে।

২০১৬-তে কংগ্রেস বিধায়ক হিসেবে নির্বাচিত শংকর সিং

২০১৬-তে কংগ্রেস বিধায়ক হিসেবে নির্বাচিত শংকর সিং

২০১৬ সালে কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেন। কিন্তু বছর না ঘুরতেই তৃণমূলে যোগ দেন তিনি। যদিও বিধানসভায় সেই যোগদানের স্বীকৃতি এখনও মেলেনি। উপরন্তু এবারের লোকসভা নির্বাচনে রানাঘাটে ধাক্কা খাওয়ার পর শংকর সিংকে তৃণমূলের তরফে জেলা সভাপতি করা হয়েছে।

[আরও পড়ুন:সারদাকাণ্ডে রাজীব কুমারের গ্রেফতারিতে স্থগিতাদেশের মেয়াদ বৃদ্ধি হাইকোর্টে]

[আরও পড়ুন:কাটমানি পোস্টার এবার কলকাতায়! অভিযুক্ত এক প্রভাবশালী মন্ত্রী ও কাউন্সিলর]

English summary
Cut Money poster against MLA Shankar Singh in Ranaghat in Nadia. It is alleged that MLA has gotcut money from SB Engineering.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X