• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের দেশ ছেড়ে পালিয়ে অন্য 'দেশ' গড়ে ফেললেন ধর্ষণে অভিযুক্ত ধর্মগুরু নিত্যানন্দ! চাঞ্চল্যকর তথ্য

  • |

গুজরাত পুলিশ আগেই জানিয়েছিল যে ভারত থেকে পালিয়ে দক্ষিণ আমেরিকার কোনও এক জায়গায় গা ঢাকা দিয়েছেন স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ। তবে এতদিন পর্যন্ত বোঝা যাচ্ছিল না যে নিত্যানন্দ আসলে কোথায় লুকিয়ে রয়েছেন। জট ছিল নিত্যাননদের পালানোর সময় নিয়েও। এমনকী পাসপোর্ট-ভিসা ছাড়াই তিনি পালিয়ে গিয়েছেন বলে থবর রটে। কারণ, বেশ কিছু নথিতে দাবি করা হয়েছে ধর্ষণ ও অপহরণকাণ্ডে অভিুক্ত নিত্যানন্দ দেশ থেকে পালিয়ে গিয়েছেন গত বছরেই। যদিও কয়েক সপ্তাহ আগেই নিত্যানন্দের উধাও হওয়ার খবর প্রকাশ্যে আসে। তবে এবা র গুজরাত পুলিশ হাড়হিম করা তথ্য প্রকাশ করেছে।

 দেশ গড়েছেন নিত্যানন্দ

দেশ গড়েছেন নিত্যানন্দ

ভারতীয় গোয়েন্দাদের হাতে আসা সাম্প্রতিক তথ্য বলছে, নিত্যানন্দ পালিয়ে গিয়েছেন দক্ষিণ আমেরিকার কাছে ইকুয়েডরের আশপাশে। গোয়েন্দাদের দবি নিত্যানন্দ একটি 'দেশ'ই কার্যত গঠন করে পেলেনছেন ত্রিনিদাদের কাছের এক ভূখণ্ডে। যে তথ্য ঘিরে রীতিমতো হতবাক গোয়েন্দা বিভাগ।

 নিত্যানন্দের 'দেশ' এর নাম কী?

নিত্যানন্দের 'দেশ' এর নাম কী?

একটি ওয়েবসাইটে প্রকাশিত তথ্য বলছে, নিত্যানন্দ যে 'দেশ' দক্ষিণ আমেরিকার কাছে তৈরি করেছেন, তার নাম 'কৈলাসা'। সেই দেশের রয়েছে আলাদা পতাকা, রয়েছে আলাদা পাসপোর্টের ব্যবস্থা। শুধু তাই নয়, দেশের জাতীয় চিহ্নও রয়েছে সেখানে। এমনই তাক লাগানো তথ্য জানাচ্ছেন গোয়েন্দারা।

 কারা থাকছেন নিত্যানন্দের 'দেশ'-এ!

কারা থাকছেন নিত্যানন্দের 'দেশ'-এ!

আমেদাবাদ পুলিশ জানাচ্ছে, সারা বিশ্বের যেখানে যেখানে হিন্দুরা অত্যাচারিত হয়েছেন ধর্মের নামে, সেখান থেকে উঠে এসে তাঁরা নিত্যানন্দের দেশ 'কৈলাসা' তে থাকতে পারেন।

 রিপোর্ট বলছে বিনামূল্যে খাওয়ার ব্যবস্থা থাকছে সেই দেশে!

রিপোর্ট বলছে বিনামূল্যে খাওয়ার ব্যবস্থা থাকছে সেই দেশে!

এক বেসরকারি সংবাদমাধ্যমের রিপোর্ট বলছে, গোয়েন্দা সূত্রের দাবি, যে নিত্যানন্দের তৈরি দেশে থাকছে মন্দির নির্ভর ইকো- সিস্টেম। সেখানে খাওয়া দাওয়া থাকছে বিনামূল্যে। পঠনপাঠনও চলেছে সেখানে মন্দির নির্ভর গুরুকূলে।

 ইউটিউবে নিত্যানন্দ পাল্টে ফেলেছেন নিজের সাইটের নাম!

ইউটিউবে নিত্যানন্দ পাল্টে ফেলেছেন নিজের সাইটের নাম!

গুজরাত পুলিশের গোয়েন্দা বিভাগের দাবি, এখনও নিত্যানন্দ ইউটিউবে নিজের বক্তব্য পেশ করে চলেছেন বিভিন্ন ভিডিওতে। যে ভিডিও -গুলি আগে , ' পরমশিবন জ্ঞানম' নামকরণের আওতায় প্রকাশিত হত, তা বর্তমানে 'পরমশিবা বিজ্ঞানম' নামকরণের আওতায় প্রকাশিত হয়।

কেন্দ্র কী বলেছে নিত্যানন্দকে নিয়ে!

কেন্দ্র কী বলেছে নিত্যানন্দকে নিয়ে!

কেন্দ্রের তরফের সাফ দাবি, কোনও মতেই একটি ভূখণ্ড নিজের নামে কিনে সেটাকে 'দেশ' হিসাবে প্রতিষ্ঠা করা যায়না। এজন্য প্রয়োজন রাষ্ট্র সংঘের অনুমোদন। বিশ্বের সমস্ত রাষ্ট্রের মান্যতা। যা নিত্যানন্দের কাছে নেই।

English summary
Nithyananda buys island, forms own'nation' near Ecuador. Even as the Gujarat police are tracking his whereabouts, rape accused self-styled godman Nithyananda was live on his YouTube channel late on Tuesday .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X