• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আকাশপথে একবার নয়, চারবার হস্তমৈথুন ব্যক্তির! পাশে বসে ক্যামেরা বন্দি করলেন মহিলা

  • |
Google Oneindia Bengali News

আকাশে হস্তমৈথুন! একবার নয়, পরপর চারবার। ঘটনায় ইতিমধ্যে অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তবে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। এক মহিলার সামনে চারবার হস্তমৈথুন করার অভিযোগ উঠেছে। সিয়াটেল থেকে ফোয়েনিক্সের দিকে যাচ্ছিল ওই বিমান।

পাশে বসে ক্যামেরা বন্দি করলেন মহিলা

প্রায় তিন ঘণ্টার বিমান যাত্রা ছিল। আর এই লম্বা বিমান যাত্রার মধ্যেই কার্যত ভয়ঙ্কর এই কাণ্ড ঘটিয়ে ফেলেন অ্যান্টোনিও শেরড ম্যাকগ্যারিটি। জানা গিয়েছে, বিমান যাত্রা শুরু হওয়ার পরই এই ঘটনা ঘটে। এমনকি, একবার নয়, একাধিকবার এহেন ঘটনা ঘটতে থাকে বলে অভিযোগ।

যদিও গত ২ এপ্রিল এই অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। স্কাই হারবার ইন্টারন্যাশনাল বিমানবন্দরে নামলেই গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও শেরড ম্যাকগ্যারিটি নামে ওই ব্যক্তির দাবি তিনি কোনও ভুল করেননি। এমনকি প্রকাশ্যে মহিলার সামনে বসে এমন ঘটনার পরেই কোনও অনুশোচনা নেই বলেই সে জানিয়েছেন।

জানা গিয়েছে, বিমানে ১১ এফ নম্বর আসনে বসেছিলেন ওই ব্যক্তি। আর এক মহিলা বসেছিলেন ১১ ই নম্বর আসনে। একেবারে পাশেই!! মহিলা অভিযোগে জানিয়েছেন বিমান ওড়ার কিছুক্ষণ পর ম্যাকগ্যারিটি আচমকাই প্যান্ট খুলে ফেলেন। শুধু খুলে ফেলা নয়, ভয়ঙ্কর সেই কাজ করতে শুরু করে দেন বলে দাবি।

ঘটনাটি চোখে পড়তেই মহিলা ওই ব্যক্তির ছবি তোলেন। আর হস্তমৈথুনের পর যখন ম্যাকগ্যারিটি ঘুমিয়ে পড়েন, তখন পুরো ঘটনার কথা একজন ক্রু মেম্বারকে জানান মহিলা। তারপর বিমানটি ফোয়েনিক্সে অবতরণ করতেই গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে। আর পুলিশ মহিলাকে জিজ্ঞাসাবাদ করে।

তিনি জানান তিনি ম্যাকগ্যারিটিকে হস্তমৈথুন করতে দেখেছেন। শাস্তিস্বরূপ সাউথ ওয়েস্ট এয়ারলাইনস থেকে ওই সারাজীবনের মতো নিষিদ্ধ করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে। অর্থাৎ ওই বিমানে সে কোনও দিনই উঠতে পারবেন না বলে জানিয়ে দেওয়া হয়েছে।

অন্যদিকে জেরায় ওই ব্যক্তি বিস্ফোরক দাবি করেছেন! তাঁর দাবি তিনি নাকি ওই মহিলার অনুমতি নিয়েই ওই কাজ করেছিলেন। তিনি মনে করেছিলেন এই ঘটনায় মহিলার কোনও অসুবিধাই হচ্ছে না। তাই নাকি তিনি ওই কাজ করেছেন। আর বিমান থেকে নামতেই তাঁর নাম তুলে দেওয়া হল নো ফ্লাই লিস্টে। আর কখনও ওই এয়ারলাইনসের কোনও বিমানে উঠতে পারবেন না তিনি। বিমান পরিবহন সংস্থার তরফে অভিযোগের কথা স্বীকার করা হয়েছে। তবে এই ঘটনায় চরম অস্বস্তি।

English summary
Man banned from South West airlines after Musterbating four times mid air
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X