যৌন নির্যাতনের প্রতিবাদ, ইভটিজারকে রাস্তায় ফেল মুখে স্তন ঘষে দিল যুবতী, ভাইরাল ভিডিও

Subscribe to Oneindia News

রাস্তায় মহিলাদের উপর যৌন নির্যাতনের ঘটনার শেষ নেই। প্রতিনিয়ত এমন বহু ঘটনার কথাই কানে আসে। এবার এক অভিনব প্রতিবাদ করলেন এক যুবতী। রাস্তার উপরেই ইভটিজারকে পেড়ে ফেলে মুখের উপরে স্তন ঘষে দেন তিনি। কারণ, ওই ইভটিজার সমানে নাকি তাঁকে নানারকম অশ্লীলভাবে দেখছিলেন শুধু নয় তাঁর শরীরকেও অশ্লীলভাবে ছোঁয়ার চেষ্টা করছিলেন।

নিজেকে নিয়ন্ত্রণে রাখুন, এমন ঘটনার আপনার সঙ্গেও হতে পারে

ব্রাজিলের এই ঘটনা ক্রিসমাসের মরসুমে ভাইরাল হয়ে গিয়েছে। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে।

নিজেকে নিয়ন্ত্রণে রাখুন, এমন ঘটনার আপনার সঙ্গেও হতে পারে

এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন যুবতী, যিনি নিজেকে সেলসগার্ল বলে পরিচয় দিচ্ছেন, তিনি একটি লোককে রাস্তার উপরে ফেলে অকথ্য ভাষায় গালিগালাজ করছেন। রাস্তায় পড়ে থাকা ব্যক্তিটির বুকে উপরে পা দিয়ে দাঁড়িয়েছিলেন ওই যুবতী। তাঁর অভিযোগ, তিনি যখন তাঁর কাজ করছেন তখন পথচলতি এই মানুষটি তাঁকে যৌন নির্যাতনের চেষ্টা করছেন। এমনকী অশ্লীলভাবে ছোঁয়ারও চেষ্টা করছেন। 

ভিডিও-তেই দেখা যায় মাটিতে পড়ে থাকা ব্যক্তিটি সমানে কাকুতি-মিনতি করে চলেছেন। তার দাবি, তিনি স্ত্রীর সঙ্গে শপিং করতে বেরিয়েছেন। তিনি ওই যুবতীর দিকে কুনজর দেওয়া বা খারাপভাবে ছোঁয়ার চেষ্টা করেননি।

নিজেকে নিয়ন্ত্রণে রাখুন, এমন ঘটনার আপনার সঙ্গেও হতে পারে

এরপরই দেখা যায় ক্ষিপ্ত ওই যুবতী হঠাৎই নিজের পরণের ঊর্ধ্বাঙ্গের পোশাক খুলে ফেলেন এবং বলতে থাকেন, 'রোজ রোজ এভাবে যৌনতার সিম্বল হতে হতে তিনি ক্লান্ত। এই স্তনের জন্যই তোমার এতকিছু, তোমার চাই এটা?' এই বলে ঊর্ধ্বাঙ্গ অনাবৃত শরীর নিয়ে রাস্তায় পড়ে থাকা ব্যক্তির উপরে ঝাঁপিয়ে পড়েন ওই যুবতী।

নিজেকে নিয়ন্ত্রণে রাখুন, এমন ঘটনার আপনার সঙ্গেও হতে পারে

ওই ব্যক্তির বুকের উপরে বসে সমানে তাকে থাপ্পড় মারতে থাকেন যুবতীটি। এরপরই ওই ব্যক্তির মুখের উপরে সমানে নিজের স্তন ঘষে দেন।

নিজেকে নিয়ন্ত্রণে রাখুন, এমন ঘটনার আপনার সঙ্গেও হতে পারে

ক্ষিপ্ত যুবতী কোনওমতে এরপর নিজেকে সামলিয়ে নেন। তখনও তিনি রাগে থরথর করে কাঁপছেন। এদিকে, এই ঘটনা দেখতে তখন রাস্তার উপরে মানুষের ভিড় জমে গিয়েছে। সকলেই এমনকাণ্ডে হতবাক। কেউই কথা বলতে পারছেন না। এরই মধ্যে আবার কয়েক জন মোবাইলে ঘটনাটি ভিডিও বন্দিও করেন। কেউ কেউ আবার ওই যুবতীকে এই কাজে উৎসাহও দিচ্ছিলেন।

দেখুন সেই ভিডিও, সৌঃ ডেইলি মেল

কিন্তু, কবে ক্যামেরাবন্দি হয়েছে এই ভিডিও? জানা গিয়েছে, বছর খানেক আগে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও-টি আপলোড হয়েছিল। ব্রাজিলের একটি থিয়েটার গ্রুপের এটি একটি পথ নাটিকা। সে দেশে রাস্তায় প্রায়ই নানা ধরনের যৌন নির্যাতন সম্মুখিন হন মহিলারা। তাই মহিলা এবং পুরুষদের মধ্যে সচেতনতা জাগাতে এই পথনাটিকাটি অনুষ্ঠিত হয়েছিল বলে জানিয়েছেন পরিচালক ফউস্তো রিবেরিও। তিনি জানিয়েছেন, তাঁর নাটকের দল কনফ্লুয়েন্সিয়ায় গ্রুপ এই পথ নাটিকাটি করে। কোনওভাবে সেই পথ নাটিকার ভিডিও কেউ সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকতে পারে বলে তিনি মনে করছেন।

English summary
woman pinned down a 'sex pest' in the street, stripped off and rubbed her breasts on his face as he squirmed on the ground in a shocking anti-sexual harassment stunt.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.