• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উদ্ধবের জন্য কি আদিত্যকে ইস্তফা দিতে হবে! ওরলি কেন্দ্র ঘিরে কোন জল্পনা

  • |

মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির কাছে ইতিমধ্যেই সরকার গড়তে চেয়ে প্রস্তাব দিয়ে এসেছে এনসিপি- কংগ্রেস-শিবসেনার জোট মহারাষ্ট্র বিকাশ আঘাড়ি। আর সেই মতো ২৮ তারিখ জোটের সরকারের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিতে চলেছেন উদ্ধব ঠাকরে।

উদ্ধবের জন্য কি আদিত্যকে ইস্তফা দিতে হবে! ওরলি কেন্দ্র ঘিরে কোন জল্পনা

তবে মুখ্যমন্ত্রী পদে উদ্ধব ঠাকরে শপথ নিলেও, তিনি মহারাষ্ট্রের বিধায়ক নন। ফলে আগামী ৬ মাসের মধ্যে মহারাষ্ট্রের বিধায়ক হিসাবে নির্বাচিত হয়ে তবেই মুখ্যমন্ত্রী পদে স্থায়ীভাবে থাকতে পারবেন উদ্ধব। জল্পনা চলছে , যে সম্ভবত এবার উদ্ধবকে শিবসেনার পোক্ত ডেরা ওরলি কেন্দ্র থেকে ভোটে দাঁড় করানো হবে। কারণ , ওরলি এখনও শিবসেনার শক্ত ঘাঁটি। এই কেন্দ্র থেকে এবারের বিধানসভা ভোটে আদিত্য ঠাকরে জয় লাভ করেছেন।

প্রসঙ্গত, উদ্ধব ঠাকরে যদি ওরলি কেন্দ্র থেকে প্রার্থী হিসাবে লড়েন শিবসেনার তরফে, তাহলে ছেলে আদিত্যকে সেক্ষেত্রে বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে হবে। পদটি তিনি ছাড়লেই একমাত্র উদ্ধব ওই জায়গা থেকে ভোটে লড়তে পারবেন। যদিও শিবসেনা সূত্রে বিষয়টি নিয়ে কোনও মতেই নিশ্চিত করে কিছু বলা হচ্ছে না। তবে উদ্ধবের সামনে আগামী ৬ মাসের মধ্যে যে আরও একটি অগ্নিপরীক্ষা রয়েছে, তা বলাই বাহুল্য।

শিবসেনা ও ঠাকরে পরিবারের প্রথম মুখ্যমন্ত্রী উদ্ধব! শপথ গ্রহণ হতে পারে বৃহস্পতিবারশিবসেনা ও ঠাকরে পরিবারের প্রথম মুখ্যমন্ত্রী উদ্ধব! শপথ গ্রহণ হতে পারে বৃহস্পতিবার

English summary
Uddhav Thackeray may contest from Worli, speculations are on .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X