• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'শাহিনবাগ মুক্ত দিল্লি' র দাবিতে ভোট প্রচারে কোন বার্তা অমিতের! পাল্টা তোপ আপ শিবিরের

দিল্লি নির্বাচনে আর বেশি দিন দেরি নেই। তার আগে প্রতিটি রাজনৈতিক দলই শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত। দিল্লি বিধানসভার ক্ষমতায় থাকা আপ থেকে কেন্দ্রের ক্ষমতায় থাকা বিজেপি শিবির, সমস্ত দিকেই এই মুহূর্তে প্রচার-পারদ তুঙ্গে। আর তারই মধ্যে অমিত শাহের এক সাম্প্রতিক এক বক্তব্য ঘিরে শুরু হয়ে গিয়েছে বিতর্ক।

অমিত শাহের বক্তব্য শাহিন বাগ প্রসঙ্গে

অমিত শাহের বক্তব্য শাহিন বাগ প্রসঙ্গে

শনিবার দিল্লিতে এক প্রচারে গিয়ে অমিত শাহ প্রবল তোপ দাগেন বিরোধীদের বিরুদ্ধে। যার কেন্দ্রে ছিল নাগরিকত্ব ইস্যু। তিনি বলেন, ' আমরা চাই দিল্লি মুক্ত হোক দূষণ থেকে। স্বচ্ছ্ব জল প্রতিটি বাড়িতে ২৪x৭ ঘণ্টায়, সারাক্ষণ বাড়িতে থাকবে বিদ্যুৎ, শিক্ষার জন্য সুযোগ সুবিধা, কোনও বস্তি নয়, নিয়ম বহির্ভূত কোলনি থাকবে না। ' এরপরই তিনি একই সুর ধরে বলেন, ' থাকবে বিশ্বমানের রাস্তা, যেখানে ট্রাফিক জ্যাম হবে নাষ আর কখনওঅ থাকবে না শাহিনবাগ '।

কেজরিওয়ালকে তোপ অমিত শাহের

কেজরিওয়ালকে তোপ অমিত শাহের

এদিন অমিত শাহ বলেন, কেজরিওয়াল বলেছেন, যে বিজেপি পাকিস্তানকে নিয়ে বেশি চিন্তিত। আর এরপরই স্বরাষ্ট্রমন্ত্রীর তোপ, 'কেজরিওয়ালজি.. দিল্লিতে ৩০ শতাংশ মানুষই হলেন , তাঁরা যাঁরা পাকিস্তান থেকে এসেছেন দেশভাগের পর। আর আপনার চিন্তা যদি এরকমই হয় তাহলে তা লজ্জার। ওঁরা শুধু ওঁদের ভোট ব্যাঙ্ক নিয়ে ভাবছেন। যেখানে মোদী নাগরিকত্ব দিতে চাইছেন অত্যাচারিত উদ্বাস্তুদের। এটি দেওয়া কি উচিত নয়? '

 সোশ্যাল মিডিয়ার ওপর জোর দিল্লি বিজেপির

সোশ্যাল মিডিয়ার ওপর জোর দিল্লি বিজেপির

দিল্লি বিজেপি যাতে সোশ্যাল মিডিয়া প্রচারের ওপর জোর দেয় , সেবিষয়ে পার্টি কর্মীদের শনিবার ফের একবার বার্তা দেন শাহ। তিনি বলেন, যখনই বিজেপি নিজের সোশ্যাল মিডিয়ার জোর বাড়িয়েছে ,তখনই বিজেপি শক্তি সঞ্চয় করেছে । পার করেছে ভোট বৈতরণী।

আপের তোপ

আপের তোপ

অমিত শাহের বক্তব্যের পরই আপের তরফে 'শাহিনবাগ মুক্ত দিল্লি' প্রসঙ্গে তোপ দাগা হয়েছে। আপের তরফে মণীশ সিসোদিয়া বলেন, অমিত শাহ শুধু কেন্দ্রেরই স্বরাষ্ট্র মন্ত্রী নন, তিনি দিল্লিরও আইন শৃঙ্খলা দেখেন। আইন শৃঙ্খলা নিয়ে যদি অমিত শাহের কোনও বক্তব্য থাকে, তাহলে তা নিয়ে অমিত শাহেরই উত্তর দেওয়া উচিত।

প্রজাতন্ত্র দিবসে দেশবাসীর উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় মন্ত্রীদের প্রজাতন্ত্র দিবসে দেশবাসীর উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় মন্ত্রীদের

English summary
To make Delhi Shaheen Bag free choose Lotus, says Amit Shah, Aap gives reply .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X