• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার টুইটে কংগ্রেস হাইকমান্ডকে খোঁচা মনীশ তিওয়ারির, মনক্ষুণ্ণ হরিশ রাওয়াতও

  • |
Google Oneindia Bengali News

কংগ্রেসেই গান্ধী পরিবারবাদের বিরোধী গোষ্ঠী জি-২৩ এর অন্যতম পরিচিত মুখ হলেন প্রবীণ কংগ্রেস নেতা মণীশ তেওয়ারি। বৃহস্পতিবার তিনি একটি রহস্যময় টুইটে কংগ্রেস নেতৃত্বকে খোঁচা দিয়েছেন। নির্বাচনে উত্তরাখণ্ড দলের মধ্যে সংকটের জন্য হাইকমান্ডকে দায়ী করেছেন মণীশ!

টুইটে কী লিখেছেন মণীশ?

টুইটে কী লিখেছেন মণীশ?

টুইটে ইংরাজি ও হিন্দি মিশিয়ে মণীশ লেখেন, প্রথমে অসম, তারপর পাঞ্জাব, এখন উত্তরাখণ্ড... ভোগ পুরা হি পাউন গয়ে। কসর না রাহে জায়ে কোই,' হিন্দিতে মণীশের লেখা অংশটির বাংলা করলে দাঁড়ায়, 'পুরো ফল পাবে৷ কোনও চেষ্টা যাতে বাকি না থেকে যায়।' রাজনীতিবিদদের মতে এই শব্দগুলির দ্বারা আদপে বেশ কয়েকটি রাজ্যে কংগ্রেসের অর্ন্তদ্বন্দকে এবং সেখানে সোনিয়া গান্ধীর নেওয়া পদক্ষেপকে ইঙ্গিত করেছেন মণীশ!

কী বললেন হরিশ?

কী বললেন হরিশ?

টুইটে কংগ্রেস শীর্ষ নেতা এবং পঞ্জাবের একসময়ের পর্যবেক্ষক হরিশ রাওয়াতকেও ট্যাগ করেছেন মণীশ তেওয়ারি। পঞ্জাবের প্রাক্তন কংগ্রেসী মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং-এর প্রবল বিরোধিতা সত্ত্বেও যিনি নভজ্যোত সিং সিধুকে পঞ্জাব কংগ্রেসের প্রধান হিসাবে আনতে মুখ্য ভূমিকা পালন করেছিলেন। তিনিও দলের কাছ থেকে অসহযোগিতার অভিযোগও করেছেন ।পাশাপাশি তিনি বলেন কখনও কখনও মনে হয় তার বিশ্রাম নেওয়ার সময় হয়েছে। তিনি আরও বলেন যে কংগ্রেস যদি কেন্দ্রে ক্ষমতা ফিরে পেতে চায় তবে তাদের আঞ্চলিক নেতাদের শক্তিশালী করার জন্য বিজেপির পথই অবলম্বন করতে হবে।

রাওয়াত আরও বলেন!

রাওয়াত আরও বলেন!

রাওয়াত আরও বলেন, 'এটা কি আশ্চর্যজনক নয় যে বেশিরভাগ জায়গায় সাংগঠনিক কাঠামো, সাহায্যের হাত প্রসারিত করার পরিবর্তে, মাথা ঘুরিয়ে দাঁড়িয়ে আছে বা এমন সময়ে একটি নেতিবাচক ভূমিকা পালন করছে যখন আমাকে লড়াই করে নির্বাচনের সাগর পেরোতে হচ্ছে।'
সঙ্গেই রাওয়াত আরও যোগ করেন, যাদের নির্দেশে আমাকে সাঁতার কাটতে হয়, তাদের মনোনয়নপ্রত্যাশীরা আমার হাত-পা বেঁধে রেখেছে।

উত্তরাখণ্ডের প্রাক্তন CM একি বললেন!

উত্তরাখণ্ডের প্রাক্তন CM একি বললেন!

উত্তরাখণ্ডের একসময়ের মুখ্যমন্ত্রী বলেন, 'আমি চিন্তাশক্তি দিয়ে লড়াই করছি। মাঝে মাঝে ভেতর থেকে একটি কণ্ঠ আমাকে বলে যথেষ্ট হয়েছে হরিশ রাওয়াত, আপনি দীর্ঘ সময় সাঁতার কেটেছেন। এটি বিশ্রামের সময়। আমি একটি দ্বিধায় আছি। নতুন বছর আমাকে পথ দেখাতে পারে।'

উত্তরাখণ্ডে টিকিট বন্টন নিয়ে খুশি নয় হরিশ!

উত্তরাখণ্ডে টিকিট বন্টন নিয়ে খুশি নয় হরিশ!

সূত্রের খবর কংগ্রেসের সমস্যা সমাধানকারীদের একজন হরিশ রাওয়াত উত্তরাখণ্ড ভোটে টিকিট বণ্টন নিয়ে বিরক্ত এবং তিনি দলীয় বিষয়ে আর কিছু বলতে চান না। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে যে রাওয়াত চান কংগ্রেস নেতৃত্ব তাকে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে ঘোষণা করুক। রাওয়াতের অনুগতরা যখন বলছে যে ২০২২ সালের উত্তরাখণ্ড বিধানসভা নির্বাচন তাঁর নেতৃত্বে লড়বে তখনই উত্তরাখণ্ডের ভারপ্রাপ্ত এআইসিসি দেবেন্দ্র যাদব বলেছেন যে বিধানসভা নির্বাচনটি সম্মিলিত নেতৃত্বে প্রতিদ্বন্দ্বিতা করা হবে। উল্লেখযোগ্যভাবে, রাওয়াত এবং যাদবের সম্পর্ক সুমধুর নয়।

English summary
This time Manish Tewari targets the Congress High Command in his tweet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X