• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হরিয়ানায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তেজ বাহাদুরকে প্রার্থী করল জননায়ক জনতা পার্টি

Google Oneindia Bengali News

প্রধানমন্ত্রীর প্রতিপক্ষ হয়ে লড়তে চেয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সে আশা পূরণ হয়নি। আদালত আর কমিশনের টানাপোড়েন তেজবাহাদুরের প্রার্থী পদটাই খারিজ হয়ে যায়। নইলে হয়তো সমাজবাদী পার্টির টিকিটে প্রধানমন্ত্রীকে টক্কর দিতেন তিনি।

হরিয়ানায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তেজ বাহাদুরকে প্রার্থী করল জননায়ক জনতা পার্টি

সেই আশা পূরণ না হলেও হরিয়ানার মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত হচ্ছেন তেজবাহাদু। সদ্য জননায়ক জনতা পার্টিতে যোগ দিয়েছেন তেজ বাহাদুর। সেই পার্টিই তাই হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টরের বিপরীতে প্রার্থী করছে।

আজই জননায়ক জনতা পার্টি বা জেজেপি হরিয়ানার বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থী তালিকা ঘোষণা করেছে। জেজেপি নেতা দুষ্মন্ত চৌতালা প্রার্থী পদ ঘোষণা করেন। তাতে প্রার্থী করা হয়েছে তেজ বাহাদুরকে। দুষ্মন্ত নিজে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইচানা কালনা কেন্দ্রে। বিজেপি প্রার্থী প্রেম লতার বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন তিনি।

অন্যদিকে করনাল কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেজেপির তেজবাহাদুর। এই কেন্দ্রেই প্রার্থী হচ্ছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর।

২০১৭ সালে বিএসএফের খাবারের মান নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলে খবরের শিরোনােম এসেছিলেন তেজ বাহাদুর। তারপরে অবশ্য চাকরি দীর্ঘস্থায়ী হয়নি। বরখাস্ত করা হয় তাঁকে। তারপর থেকেই একাধিক রাজনৈতিক দলের মঞ্চে দেখা হিেয়ছে তেজবাহাদুরকে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Tej Bahadur Yadav will now challenge Manohar Lal Khattar in JJP Ticket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X