• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টিসিএস-এর চাকরি ছেড়ে জোম্যাটো ডেলিভারি বয়, পেট্রোপন্যের মূল্যবৃদ্ধিতে মহা সমস্যায় যুবক

Google Oneindia Bengali News

শ্রীনিবাসন জয়রামন সম্প্রতি টাটা কনসালটেন্সি সার্ভিসেস এর চাকরি ছেড়েছেন এবং তার পরবর্তী সংস্থায় যোগদান দেওয়ার আগে তিনি নতুন সমস্যায় পড়েছেন। পরিবারের সাথে আরও বেশি সময় কাটানোর বাইরে কিছু করার জন্য চেন্নাই-ভিত্তিক সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার জম্যাটো ডেলিভারি এজেন্ট হিসাবে একটি পার্ট টাইমের চাকরি বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন। আর পেট্রো পন্যের মূল্য বৃদ্ধি তার এই সিদ্ধান্তকে বড় সমস্যার মধ্যে ফেলে দিয়েছে।

টিসিএস-এর চাকরি ছেড়ে জম্যাটো ডেলিভারি বয়, পেট্রোপন্যের মূল্যবৃদ্ধিতে মহা সমস্যায় যুবক

মাত্র কয়েক দিনের মধ্যে, জয়রামনের কাছে খাদ্য সরবরাহকারী এজেন্টদের মুখোমুখি হওয়া চ্যালেঞ্জগুলির বড় সমস্যার কারণ হয়ে দাঁড়ায় কারণ তারা নির্ধারিত সময়ের মধ্যে গ্রাহকদের কাছে খাবার সরবরাহ করার জন্য সময়ের বিরুদ্ধে প্রতিযোগিতা করে। একটি ব্যাপকভাবে শেয়ার করা লিঙ্কড ইন পোস্টে, তিনি জম্যাটো ডেলিভারি এজেন্ট হিসেবে ছয়টি মূল শিক্ষা শেয়ার করেছেন।

জয়রামন বলেন, অনেক ক্ষেত্রে গ্রাহকরা ডেলিভারির সঠিক অবস্থান উল্লেখ করেন না বা তাদের ফোন নম্বর আপডেট করেন না, । তিনি উল্লেখ করেন।, "কখনও কখনও আমরা একটি রেস্তোঁরা সনাক্ত করতে পারি না যদি আমরা অবস্থানে নতুন হই। এমনকি আপনি গুগল মানচিত্র ব্যবহার করার সময় এটি সহজে খুঁজে পাবেন না," কখনও কখনও, দূরত্ব একটি সমস্যা হয়ে ওঠে।

তিনি তার নিজের উদাহরণ উদ্ধৃত করেছেন যে জায়গা থেকে তাকে ১৪ কিমি দূরে একটি স্থানে খাবার সরবরাহ করতে হয়েছিল যেখানে তাকে খাবার দিতে হয়েছিল। তিন ঘণ্টার মধ্যে এটি ছিল তার তৃতীয় অর্ডার। তথাকথিত হটস্পট অবস্থানগুলি বেশি অর্ডার পায় এমন পূর্ব-কল্পিত ধারণার বিপরীতে, জয়রামন বলেছিলেন যে তিনি এই জাতীয় অঞ্চল থেকে কম অর্ডার পেয়েছেন এবং তাও পিক আওয়ারে।

তিন ঘণ্টায় মাত্র তিনটি অর্ডার পেয়েছেন তিনি। সবশেষে তিনি বলেন, এখন জ্বালানির দাম একটি বড় বিষয়। জোম্যাটোকে ট্যাগ করে তিনি বলেন, "আমাদের যোদ্ধাদের সাহায্য/সমর্থন করুন। আমি কিছু বিজ্ঞপ্তি দেখেছি যেখানে আপনি পেট্রোলের দাম বৃদ্ধির ব্যাপারে সাহায্য করার পরিকল্পনা করছেন। সত্যিই যে প্রশংসা. তাদের সাহায্য করতে থাকুন।"

গত মাসে, জম্যাটো এর প্রতিষ্ঠাতা এবং সিইও দীপিন্দর গয়াল অনলাইনে ১০ মিনিটের মধ্যে গ্রাহকদের কাছে খাবার সরবরাহ করার জন্য অনলাইন খাদ্য সরবরাহ পরিষেবা প্রদানকারীর পরিকল্পনা ঘোষণা করার পরে, অনলাইনে একটি বিশাল প্রতিক্রিয়া দেখা দেয়, অনেকে নির্দেশ করে যে ভাল খাবারের জন্য ৩০ মিনিট অপেক্ষা করা উচিত নয়। একটি সমস্যা এবং যে এক্সপ্রেস ডেলিভারি পরিষেবা ডেলিভারি এজেন্টদের নিরাপত্তা রাখে।

গয়াল পরের দিন একটি বিশদ ব্যাখ্যা দিয়ে বেরিয়ে এসেছিলেন, জোর দিয়েছিলেন যে ডেলিভারি এজেন্টদের সুরক্ষা এমনকি ১০-মিনিটের ডেলিভারি পরিষেবার সাথেও একটি অগ্রাধিকার থাকবে।গত মাসে, জম্যাটো এর প্রতিষ্ঠাতা এবং সিইও দীপিন্দর গয়াল অনলাইনে ১০ মিনিটের মধ্যে গ্রাহকদের কাছে খাবার সরবরাহ করার জন্য অনলাইন খাদ্য সরবরাহ পরিষেবা প্রদানকারীর পরিকল্পনা ঘোষণা করার পরে, অনলাইনে একটি বিশাল প্রতিক্রিয়া দেখা দেয়, অনেকে নির্দেশ করে যে ভাল খাবারের জন্য ৩০ মিনিট অপেক্ষা করা উচিত নয়। একটি সমস্যা এবং যে এক্সপ্রেস ডেলিভারি পরিষেবা ডেলিভারি এজেন্টদের নিরাপত্তা রাখে।

.

English summary
TCS techie turns Zomato delivery agent facing problems
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X