• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ঘরভর্তি পড়ুয়াদের সামনে পর্ন ভিডিও চালিয়ে দিলেন শিক্ষক, তারপর যা হল

যুক্তরাজ্য ইংল্যান্ডে এক শিক্ষক যে বিড়ম্বনার শিকার হলেন তা একেবারে অনভিপ্রেত ঘটনা।
  • |
Google Oneindia Bengali News

পড়াতে গিয়ে ক্লাসরুমে নানা অযাচিত ঘটনার মুখোমুখি হতে হয় শিক্ষকদের। বহু শিক্ষকের জীবনে নানা অপ্রীতিকর ঘটনা ক্লাসরুমে ছাত্র-ছাত্রীদের সামনে ঘটেছে। তবে যুক্তরাজ্য ইংল্যান্ডে এক শিক্ষক যে বিড়ম্বনার শিকার হলেন তা একেবারে অনভিপ্রেত ঘটনা।

ভুল করে গোটা ক্লাসরুমের সামনে পর্ন ভিডিও চালালেন শিক্ষক

ক্লাসরুমে পর্ন ভিডিও চালিয়ে দিলেন শিক্ষক। নিজের অজান্তেই এই ঘটনা ঘটিয়েছেন তিনি। গোটা ক্লাসরুমের সব ছাত্র-ছাত্রী এই ঘটনায় হতবাক হয়ে গিয়েছে। কীভাবে প্রতিক্রিয়া জানাবে তা বুঝে উঠতে পারেনি। শিক্ষকও গোটা ঘটনা বুঝতে পেরেছেন অনেক পরে। ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে।

গোটা ক্লাসরুম একেবারে প্রোজেক্টরের মাধ্যমে জায়ান্ট স্ক্রিনে পর্ন ভিডিও চলতে শুরু করেছিল। ঘটনা হল, ছাত্রদের নিজের ল্যাপটপ থেকে প্রোজেক্টরের মাধ্যমে কিছু দেখাতে চেয়েছিলেন শিক্ষক। ভুল করে নিজের ল্যাপটপে রাখা পর্ন ভিডিও চালিয়ে দেন।

ভিডিও চালিয়ে তা কী সেটা না দেখেই শিক্ষক বিদায় নেন ক্লাস থেকে। আর ছাত্রছাত্রীদের সামনে ততক্ষণে জায়ান্ট স্ক্রিনে পর্ন চলতে শুরু করেছে। যা দেখে ফিসফাস বেড়ে যায় পড়ুয়াদের। ক্লাসরুমে শোরগোল শুনে শিক্ষক ফেরত আসেন। এসে দেখেন কী কাণ্ড তিনি করে ফেলেছেন। এরই ফাঁকে কোনও এক ছাত্র ভিডিওটি তুলে ফেলে। সেটাই সোশ্যাল মিডিয়ায় আসতে ভাইরাল হয়ে গিয়েছে।

English summary
Teacher accidentally plays porn clip in class full of students in UK
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X