• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রিয়াঙ্কা, রাহুল গান্ধীকে মেরঠে ঢুকতে বাধা যোগীর পুলিসের

সিএএ বিরোধী আন্দোলনে গত কয়েকদিন ধরেই উত্তাল উত্তর প্রদেশ। এখনও পর্যন্ত ১৬ জনের মৃত্যু হয়েছে সিএএ বিরোধী হিংসাত্মক আন্দোলনে। মঙ্গলবার এই আন্দোলনে মৃত মেরঠের বািসন্দাদের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী এবং কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু মেরঠে ঢোকার আগেই তাঁদের আটকে দেয় যোগীর পুলিস। বাধ্য হয়েই িদল্লিতে ফিরে যান তাঁরা।

মেরঠে ঢুকতে বাধা

কিছুতেই মেরঠে রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীকে ঢুকতে দিল না যোগীর পুলিস। মেরঠের ঢোকার আগেই তাঁর পথ আটকে ফিরে যেতে বলা হয়। সিএএ বিরোধী আন্দোলনে মেরঠে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন তাঁরা। তাঁদের সঙ্গে ছিলেন স্থানীয় কংগ্রেস নেতা ইমরান মাসুদ। তিনিই শেষে মৃতদের পরিবারের সঙ্গে ফোনে রাহুল-প্রিয়াঙ্কার কথা বলান। পুলিসের দাবি ১৪৪ ধারা জারি করা হয়েছে মেরঠে। কংগ্রেস নেতারা সেখানে গেলে নতুন করে উত্তেজনা ছড়াবে।

বিজনোর সফরে প্রিয়াঙ্কা

কোনও রকম আগাম সফরসূচি ঘোষণা না করেই এদিন বিজনোর পরিদর্শনে যান প্রিয়াঙ্গা গান্ধী। সেখানে গিয়ে নিহতদের পরিবারের সঙ্গে কথা বলেন তিনি। সিএএ বিরোধী আন্দোলনে বিজনোরে ২ জনের মৃত্যু হয়েছে। গত কয়েকদিন ধরে সিএএ বিরোধী আন্দোলনে উত্তাল হয়ে উঠেছে উত্তর প্রদেশ। মৃতর পরিবারের লোকেদের দাবি পুলিসের গুলিতেই মৃত্যু হয়েছে তাদের।

উত্তাল উত্তর প্রদেশ

গত কয়েকদিন ধরে সিএএ বিরোধী আন্দোলনে উত্তাল উত্তর প্রদেশ। একাধিক জায়গায় হিংসাত্মক আন্দোলনে ১৬ জনের মৃত্যু হয়েছে। তবে পুলিসের দাবি তারা একটি গুলিও চালায়নি। আন্দোলনকারীরা নিজেদের মধ্যে গুলি চালিয়েছে। ঘটনাস্থল থেকে একাধিক দেশি বন্দুকের কার্তুজ উদ্ধার করেছে পুলিস। পরিস্থিতি মোকাবিলায় একাধিক জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

CAA-নিয়ে রাজ্য বিজেপির অন্দরেই মতবিরোধ, প্রশ্ন তুললেন চন্দ্র বোস

English summary
Priyanka Gandi and Rahul Gandi Stopped to enter Meerut
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X