• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রী এখন ভোটপ্রচারে! মানতে পারছেন না কৌশলী প্রশান্ত কিশোর! ক্ষোভের আগুনে জল্পনা

Google Oneindia Bengali News

করোনার প্রকোপ বাড়ছে দেশজুড়ে। আর এরই আবহে চলছে ভোট প্রচারের কৌশল। মুখ্যমন্ত্রীর এই কৌশলকে কটাক্ষ করলেন ভোট কৌশলী প্রশান্ত কিশোর। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেন, এতদিন নিজেকে করোনার ভয়ে বন্দি করে রেখেছিলেন, এখন বেরিয়েই নির্বাচনী ঘূঁটি সাজাচ্ছেন।

প্রশান্ত কিশোরের অভিযোগ

প্রশান্ত কিশোরের অভিযোগ

প্রশান্ত কিশোরের অভিযোগ, করোনা থেকে মানুষের লাঘবের কোনও দাওয়াই তিনি দিতে পারেননি। উল্টে তিনি আসন্ন নির্বাচনের ঘূঁটি সাজাতে উঠে পড়ে লেগেছেন। ভোটব্যাঙ্ক বাড়ানোর লক্ষ্য তিনি দলের নানা কাজকর্ম প্রচারের নির্দেশ দিয়েছেন নেতা-কর্মীদের উদ্দেশ্যে।

প্রশান্ত কিশোরের বোমা আবারও

প্রশান্ত কিশোরের বোমা আবারও

দিল্লির নির্বাচনের আগে পর্যন্তও প্রশান্ত কিশোর জেডিইউয়ে ছিলেন। নীতীশের ডানহাত হিসেবে কাজ করতেন তিনি। কিন্তু দিল্লি নির্বাচনের কিছু পদক্ষেপ ও সিএএ-এনআরসি নিয়ে নীতীশের অবস্থানের জেরে উভয়ের মতানৈক্য তৈরি হয়। শেষপর্যন্ত দল থেকে অপসারিত হন তিনি। তারপরই একের পর এক বোমা ফাটাতে শুরু করেন নীতীশ।

নীতীশ কুমারের রণকৌশল নীতির তীব্র সমালোচনা

নীতীশ কুমারের রণকৌশল নীতির তীব্র সমালোচনা

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের রণকৌশল নীতির তীব্র সমালোচনা করে প্রশান্ত কিশোর টুইট করেন পরীক্ষার হার সবথেকে কম হওয়া সত্ত্বেও বিহারে প্রায় ৯ শতাংশ করোনা পজিটিভ ধরা পড়েছে। মোট আক্রান্ত ছাড়িয়ে গিয়েছে ৯ হাজার। এখন বিহারে করোনা ভাইরাস নিয়ে কোনও আলোচনা করছেন নীতীশ কুমার, তিনি ব্যস্ত প্রচার-কৌশল নিরূপণে।

নীতীশ কুমারের প্রচার কৌশল

নীতীশ কুমারের প্রচার কৌশল

উল্লেখ্য, বিহারের মুখ্যমন্ত্রী প্রচার কৌশল ঠিক করতে ছ-দিন ধরে ভার্চুয়াল সমাবেশ করেছেন। সেই সমাবেশে নীতীশ কুমার তাঁর টার্গেট স্থির করে জানান, বিহারে ১৮ থেকে ২৪ বছর বয়সী ভোটারদের তাঁরা টার্গেট করছেন। সেই কারণেই পুরনো বিহার আর আজকের বিহারের তুলনা করে দেখানো হবে। সেই আঙ্গিকেই প্রচার চলবে।

লাদাখে শহিদ সেনাদের শ্রদ্ধা মমতার

রক্তক্ষয়ী সেনা সংঘর্ষের পর গালওয়ান উপত্যকায় প্রথমবার সার্বভৌমত্বের দাবি চিনেররক্তক্ষয়ী সেনা সংঘর্ষের পর গালওয়ান উপত্যকায় প্রথমবার সার্বভৌমত্বের দাবি চিনের

{quiz_171}

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Prashant Kishor spread speculation to protest of CM”s election campaign in corona situation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X