• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীরে নাশকতার ছক কষতে নয়া ফন্দি পাকিস্তানের, কোন ষড়যন্ত্রের চলছে ইঙ্গিত দিলেন পুলিসকর্তা

Google Oneindia Bengali News

ভারত-চিনের সীমান্ত সংঘর্ষের ফায়দা তুলবে পাকিস্তান। এই নিয়ে আগেই সতর্ক করেছিলেন কাশ্মীরের পুলিস প্রধান দিলবাগ সিং। তার জন্য আগে থেকেই উপত্যকায় পুলিিস প্রহরা বাড়িয়েছিলেন তিনি। এবার দিলবাগ সিং দাবি করেছেন কাশ্মীরে জঙ্গি অনুপ্রবেশ করানোর ছক কষছে পাকিস্তান। নওসেরা, রাজৌরি, পুঞ্চ, কুপওয়ারা, কেরান সেক্টরকে টার্গেট করে এগোচ্ছে তারা।

 নাশকতার ছক পাকিস্তানের

নাশকতার ছক পাকিস্তানের

ভারতে নাশকতার ছক কষছে পাকিস্তান। এমনই দাবি করেছেন কাশ্মীরের পুলিস প্রধান দিলবাগ সিং। তিনি দাবি করেছেন পাকিস্তান নানা কৌশনে কাশ্মীর উপত্যকায় বেশি করে জঙ্গি অনুপ্রবেশ করানোর চেষ্টা চালাচ্ছে। জঈশ-ই-মহম্মদ, লস্কর-এ-তৈবা জঙ্গিদের কাশ্মীরে অনুপ্রবেশ ঘটিয়ে নাশকতা চালানোর পরিকল্পনায় রয়েছে পাক গুপ্তচর সংস্থা আইএসআই।

 সীমান্তে বাড়তি নজর

সীমান্তে বাড়তি নজর

কুপওয়ারা, রাজৌির, নওসেরা, পুঞ্চ, কেরান সেক্টর দিয়ে বেশি করে জঙ্গি অনুপ্রবেশ করানোর ছক কষছে কাশ্মীর। কাশ্মীরের পুলিস প্রধান দিলবাগ সিং জানিয়েছেন, কাশ্মীরে আইডি বিস্ফোরণ ঘটানোর পরিকল্পনায় রয়েছে পাকিস্তান। সেকারণে লস্কর এবং জইশ জঙ্গিদের কাজে লাগাতে চাইছে পাক গুপ্তচর সংস্থা আইএসআই।

 চিনের সঙ্গে গণ্ডগোলের ফায়দা

চিনের সঙ্গে গণ্ডগোলের ফায়দা

দিলবাগ সিং আগেই জানিয়েছিলেন লাদাখ সীমান্তে চিনের সঙ্গে ভারতের যে বিবাদ চলছে তার সম্পূর্ণ ফায়দা তুলবে পাকিস্তান। সেই সুযোগে নাশকতা চালানোর চেষ্টাও করবে তারা এমনই জানিয়েছিলেন তিনি। সেই আশঙ্কায় উপত্যকার নিরাপত্তা জোরদার করা হয়েছিল।

৩১ এ জুলাই পর্যন্ত বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান, তাড়াহুড়ো নয়,বার্তা শিক্ষামন্ত্রীর
 কাশ্মীরে সেনা প্রধান

কাশ্মীরে সেনা প্রধান

এদিকে চিনের সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ার পর কাশ্মীর সীমান্তে সেনা প্রস্তুতি খতিয়ে দেখতে গিয়েছেন সেনা প্রধান জেনারেল নারাভানে। সেখানে এলএসি বরাবর সেনা তৎপরতা জোরদার করা হয়েছে।

English summary
Pakistan try to push more terrorists in Kashmir police chief alert vally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X