• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাগরিকত্ব আইনের প্রতিবাদ করায় নরওয়ের পর্যটককে দেশ ছাড়ার নির্দেশ

  • |

নাগরিকত্ব সংশোধন আইনের বিরুদ্ধে প্রতিবাদ করায় এবার সরকারের রোষানলে বিদেশি পর্যটকেরাও। কেরালায় সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে প্রতিবাদে অংশ নেওয়ায় নরওয়ের এক পর্যটককে ভারত ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দেওয়া হলো।

নাগরিকত্ব আইনের প্রতিবাদ করায় নরওয়ের পর্যটককে দেশ ছাড়ার নির্দেশ


সোমবার, নরওয়ের পর্যটক জান্নে মেটে-জোহানসন কোচিতে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে একটি পদযাত্রায় অংশ নিয়েছিলেন যেখানে লেখক, চলচ্চিত্র প্রযোজক, অভিনেতা ও পরিচালক সহ সমাজের বিভিন্ন শ্রেণির শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। এদিকে জোহানসন জানিয়েছেন অভিবাসন দফতর তাকে অবিলম্বে ভারত ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দিয়েছে। অন্যথায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেওয়া হতে পারে বলে জানানো হয়েছে।

প্রাক্তন মুখ্য়মন্ত্রীর স্ত্রীর সঙ্গে বর্তমান মুখ্যমন্ত্রীর পার্টির সংঘাত! মহারাষ্ট্রে কী ঘটছেপ্রাক্তন মুখ্য়মন্ত্রীর স্ত্রীর সঙ্গে বর্তমান মুখ্যমন্ত্রীর পার্টির সংঘাত! মহারাষ্ট্রে কী ঘটছে

বিদেশিদের আঞ্চলিক রেজিস্ট্রেশন দফতর জানিয়েছে যে ভিসার নিয়ম লঙ্ঘন করায় জোহানসনকে বর্তমানে দেশে ফিরে যেতে বলা হচ্ছে। জোহানসনের ঘটনার সঙ্গে কিছুদিন আগে আইআইটি মাদ্রাজের একটি জার্মান কলেজের শিক্ষার্থীর ঘটনারও অনেক সাদৃশ্য রয়েছে। সূত্রের খবর, নাগরিকত্ব আইনের বিরোধিতা করায় জ্যাকব লিন্ডেনথাল নামে ওই জার্মান পড়ুয়াকেও কিছুদিন আগে দেশ থেকে বের করে দেওয়া হয়।

প্রধানমন্ত্রী চান না, কিন্তু দিলীপ চান! সিএএ নিয়ে মমতাকে চ্যালেঞ্জ বিজেপি রাজ্য সভাপতিরপ্রধানমন্ত্রী চান না, কিন্তু দিলীপ চান! সিএএ নিয়ে মমতাকে চ্যালেঞ্জ বিজেপি রাজ্য সভাপতির

English summary
Norway's tourist directed to leave the countryfor demonstrating against the CAA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X