• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজেকে মোদী ভক্ত 'হনুমান' বলে আখ্যা চিরাগের, বিহারে ফের বিজেপি-এলজেপি জোট নিয়ে জল্পনা

নিজেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'হনুমান' বলে আখ্যা দিলেন এলজেপি প্রধান চিরাগ পাসোয়ান। আর এরই সঙ্গে ফএর বিহারে বিজেপি-এলজেপি জোটের জল্পনা তুঙ্গে উঠেছে। বিহার বিধানসভা নির্বাচন যত এগিয়ে এসেছে, ততই বিজেপি-এলজেপি সম্পর্ক নিয়ে জল্পনা বেড়েছে বিহারের রাজনীতিতে। এতটাই যে বিজেপির জোট সঙ্গী জেডিইউ-ও বিজেপিকে সন্দেহের চোখে দেখতে শুরু করেছে।

চিরাগের এহেন মন্তব্যে বিহার রাজনীতিতে চরম চাঞ্চল্য

চিরাগের এহেন মন্তব্যে বিহার রাজনীতিতে চরম চাঞ্চল্য

দু-সপ্তাহেরও কম সময় বাকি, আর তার আগে চিরাগের এহেন মন্তব্য বিহার রাজনীতিতে চরম চাঞ্চল্য সৃষ্টি করেছে। এর আগে এলজেপিকে বিজেপি সাফ জানিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম করে ভোট চাইতে পারবে না এলজেপি। তবে রাজনৈতিক প্যাঁচে সেই প্রধানমন্ত্রীর নাম করেই ভোটের ময়দানে এগোতে চাইছেন চিরাগ।

নীতীশ কুমারের মুখ্যমন্ত্রীত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন চিরাগ

নীতীশ কুমারের মুখ্যমন্ত্রীত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন চিরাগ

বিহারের বিদায়ী মুখ্যমন্ত্রী তথা জেডিইউ প্রধান নীতীশ কুমারের মুখ্যমন্ত্রীত্ব নিয়ে এর আগেও প্রশ্ন তুলেছিলেন চিরাগ পাসোয়ান। তবে বিজেপির বিরুদ্ধে একটিও বাজে কথা বলেননি তিনি। উল্টে নীতীশের দলের প্রতি ক্ষুব্ধ হওয়া পাঁচ বিজেপি নেতাকে টিকিটও দিয়েছেন এলজেপি নেতা চিরাগ পাসোয়ান।

মোদী ভক্তির উল্লেখ চিরাগের

মোদী ভক্তির উল্লেখ চিরাগের

এই আবহে এদিন নিজের মোদী ভক্তির উল্লেখ করে এলজেপি নেতা চিরাগ পাসোয়ান বলেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কোনও ছবি আমার লাগবে না। উনি আমার হৃদয়ে থাকেন। ঠিক রামের প্রতি হনুমানের যেমন ভক্তি, আমারও বুক চিরে দেখলে আপনারা একমাত্র মোদিজিকে পাবেন।'

এনডিএর আসন বণ্টন নিয়ে সহমত হননি চিরাগ

এনডিএর আসন বণ্টন নিয়ে সহমত হননি চিরাগ

এর আগে বিহার নির্বাচনে এনডিএর আসন বণ্টনের বিষয়ে মনোমালিন্য হওয়ায় এলডেপিকে বাদ দিয়েই আসন ঘোষণা করে বিজেপি, জেডিইউ। আসন বণ্টন সংক্রান্ত ঘোষণার দিনই বিজেপি জানিয়ে দিয়েছে, বিহারে নীতীশ কুমারের দলের সঙ্গে তাদের জোট অবিচ্ছেদ্য। তবে তাও বিজেপি-এলজেপি জোটের তত্ত্ব থেকেই থেকেই উঁকি মারছে এখান-ওখান থেকে।

English summary
LJP leader Chirag Paswan said he is devotee of PM Narendra Modi, stirring BJP-LJP alliance rumour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X