• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাপা ক্ষোভ ফেটে বেরোল, কমলনাথ, দিগ্বিজয়দের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুললেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া

সুপ্ত আগ্নেয়গিরির মতোই ক্ষোভ দমচাপা হয়ে পড়েছিল। সেই ক্ষোভ আজ ফেটে বেরোল প্রকাশ্যে। কমলনাথ ও দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তিনি কমলনাথ ও দিগ্বিজয় সিংকে জয়চাঁদের সঙ্গে তুলনা করে বলেছেন মধ্য প্রদেেশর সাড়ে সাত কোটি মানুষের সঙ্গে প্রতারণা করেছেন এই দুই নেতা।

কমলনাথ ও দিগ্বিজয়কে আক্রমণ

কমলনাথ ও দিগ্বিজয়কে আক্রমণ

কমলনাথ ও দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে এবার প্রকাশ্যে মুখ খুললেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। প্রকাশ্যে কংগ্রেসের এই দুই নেতাকে বিশ্বাস ঘাতক বলে আক্রমণ করেছেন। মধ্যে প্রদেশের সাড়ে সাতকোটি মানুষের সঙ্গে প্রতারণা করেছেন কংগ্রেসের এই দুই নেতা। গণতন্ত্রের বিশ্বাসঘাতী তাঁরা। তীব্র আক্রমণে বিদ্ধ করেছেন এই দুই নেতাকে।

কমলনাথের সঙ্গে বিরোধ

কমলনাথের সঙ্গে বিরোধ

মধ্য প্রদেশে কংগ্রেসের জয়ের পর প্রথম থেকেই কমলনাথের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল েজ্যাতিরাদিত্য সিন্ধিয়ার। সেই দূরত্ব সময়ের সঙ্গে সঙ্গে বাড়তে শুরু করে। উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনের পর কমলনাথের সম্পর্কের তিক্ততা আরও বাড়তে শুরু করে। শেষে একেবারে দলে নিষ্ক্রিয় হয়ে পড়েছিলেন জ্যোতিরাদিত্য।

বিজেপিতে যোগ

বিজেপিতে যোগ

তারপরেই সব সমীকরণ ওলট পালট করে দিয়ে বিজেপিতে যোগ দেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া এবং তাঁর অনুগামীরা। রাতারাতি কমলনাথ সরকারের পতন ঘটে মধ্য প্রদেশে। আবার ক্ষমতায় ফেরেন শিবরাজ সিং চৌদ্বান।

৩ নভেম্বর বেশ কয়েকটি কেন্দ্রে বিধানসভা উপনির্বাচন রয়েছে মধ্য প্রদেশে। তার প্রেক্ষাপটেই ফের রাজনৈতিক উত্তাপ বাড়ালেন জ্যোতিরাদিত্য।

মধ্য প্রদেশে ভোট

মধ্য প্রদেশে ভোট

৩ নভেম্বর মধ্য প্রদেশে উপনির্বাচন। চাপ বাড়ছে কংগ্রেসের। জ্যোতিরাদিত্যর অনুগামীরা দাপিয়ে প্রচার চালাচ্ছে। তার পরেই কংগ্রেস নেতা কমলনাথের বিতর্কিত মন্তব্যে আরও চাপ বেড়েছে কংগ্রেসের। অস্বস্তি বাড়িয়েছেন রাহুল গান্ধীর। দলবদলিদের গুরুত্ব বাড়তে শুরু করেছে কংগ্রেসের অন্দরে।

কলকাতাঃ উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনকড়, থাকবেন দার্জিলিংয়ে

লাদাখে চিনের সঙ্গে সেনা স্তরের বৈঠক নিয়ে কোন গোপন পরামর্শ ভারতীয় জওয়ানদের দিলেন রাজনাথ!চড়ছে পারদ

English summary
Jyotiraditya Sindia slams Kamalnath and Digvijay Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X