• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জম্মু ও কাশ্মীর ডিডিসি ভোটে শ্রীনগর দখলে থাকল কোন দলের! একনজরে নির্বাচনী তথ্য

  • |

জম্মু ও কাশ্মীরের ডিস্ট্রিক্ট ডেভেলপমেন্ট কাউন্সিলের ভোটে আপনি পার্টি ব্যাপক সাফল্য ঝুলিতে ভরেছে। নির্দলীয়দের সাহায্যে ভূস্বর্গের এই দল শ্রীনগর থেকে সোপিয়ান দখলে রেখেছে লতাফ বুখারির এই দল। শ্রীনগর ও সোপিয়ানে দুই জেলাতেই এই পার্টির সদস্যরা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের পদে জয়ী হয়েছেন।

জম্মু ও কাশ্মীর ডিডিসি ভোটে শ্রীনগর দখলে থাকল কোন দলের! একনজরে নির্বাচনী তথ্য

মূলত, স্থানীয় দল আপনি পার্টি সঙ্গে ডিডিসি নির্বাচনী যুদ্ধে ফারুক আবদুল্লাহ শিবিরের গুপকার জোটের সঙ্গে। যে গুপকার জোটও স্থানীয় দলের সমষ্টি। সেই জায়গা থেকে আপনি পার্টি জোট থেকে বেরিয়ে এসে এমনভাবে জয় ছিনিয়ে নিয়েছে, যা নিঃসন্দেহে উপত্যকায় ৩৭০ ধারা লুপ্ত হওয়ার পর বড় রাজনৈতিক ঘটনা। গুপকার জোটের মধ্যে যেমন আবদুল্লাহ শিবিরের ন্যাশনাল কন্ফারেন্স রয়েছে, তেমনই মেহবুবা মুফতির পিডিপি রয়েছে। রয়েছে সিপিআইএম।

উপত্যকার ২০ জেলার ২৮০ টি আসনে ২০২০ সালের শেষে ভোট হয় । এরপর এরপর ১৩ জন ডিডিসি সদস্য়ের মধ্যে শ্রীনগরে ১০ জনই আপনি পার্টির মালিক আফতাব, ভোট দিয়েছে। এই জেলায় ৯ জন সদস্যের সমর্থন নিয়ে বিলাল আহমেদ (আপনি পার্টি) হয়েছেন ভাইস চেয়ারম্যান। মূলত শ্রীনগরে ১৪ জন নির্বাচিত সদস্যের মধ্যে ৭ জন ছিলেন নির্দলীয়। আর এই নির্দলীয়দের সঙ্গে নয়ে এই শ্রীনগরের গদি দখলে রেখেছে আপনাদল।

English summary
jammu and Kashmir ddc poll, With Independents on its side, Apni Party bags Srinagar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X