পাকিস্তানি আইএসআইয়ের হানিট্র্যাপে ভারতীয় বায়ুসেনা ক্যাপ্টেন, গোপন তথ্য ফাঁস করে গ্রেফতার

  • Written By:
Subscribe to Oneindia News

দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হলেন ভারতীয় বায়ুসেনা গ্রুপ ক্যাপ্টেন অরুণ মারওয়াহা। বায়ুসেনার গোপন তথ্য পাকিস্তানি গুপ্তচর সংস্থা আইএসআইয়ের হাতে তুলে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

পাকিস্তানি আইএসআইয়ের হানিট্র্যাপে ভারতীয় বায়ুসেনা ক্যাপ্টেন

দিল্লি পুলিশের ডিসিপি প্রমোদ খুশওয়াহা জানিয়েছেন, ৫১ বছর বয়সী অরুণ মারওয়াহা নিজের স্মার্টফোনকে ব্যবহার করে গোপন নথির ছবি তুলেছেন। বায়ুসেনার সদর দফতরে গিয়ে ছবি তুলে তা হোয়াটসঅ্যাপের মাধ্যমে পাকিস্তানের গুপ্তচর সংস্থায় পাঠিয়েছেন।

এই ঘটনা জানতে পারার পরই গত মাসের ৩১ জানুয়ারি ভারতীয় বায়ুসেনা অফিসারকে গ্রেফতার করা হয়। সূত্রের খবর, অরুণ মারওয়াহাকে ডিসেম্বরের মাঝামাঝি সময় থেকে হানিট্র্যাপ করা হয়েছিল। এক সপ্তাহ সেক্স-চ্যাট করার পরে তিনি পুরোপুরি ফেঁসে যান। তারপরই বায়ুসেনার গোপন নথি থেকে তথ্য ফাঁস করতে শুরু করেন।

তবে এই বায়ুসেনা অফিসার টাকার বিনিময়ে গোপন তথ্য ফাঁস করেছেন বলে এখনও কোনও প্রমাণ পাওয়া যায়নি। সেক্স-চ্যাটের মাধ্যমেই তাঁর মন গলিয়ে নিয়েছে আইএসআই। প্রাথমিক তদন্তের পর এমন তথ্যই উঠে আসছে।

বায়ুসেনা অফিসারকে গ্রেফতারের পরই এবার পুলিশ ও গোয়েন্দারা আইএসআই হ্যান্ডলারদের সম্পর্কে খোঁজখবর নেওয়ার চেষ্টা করছেন। আর কাউকে টার্গেট করা হয়েছে কিনা সেটাও জানার চেষ্টা চলছে। এবং সবচেয়ে তাৎপর্যপূর্ণ হল, ভারতীয় বায়ুসেনা সম্পর্কিত কোন কোন তথ্য বাইরে গিয়েছে তাও জানার চেষ্টা করা হচ্ছে।

English summary
IAF officer Arun Marwaha leaked information to Pakistan ISI for sex chat, arrested

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.