যৌন উন্মাদগ্রস্ত রাম রহিমের আর এক কেচ্ছা, করওবাচৌতে কেন 'চাঁদ' সাজত ধর্ষক বাবা

  • Posted By:
Subscribe to Oneindia News

ডেরা সাচা প্রধান গুরমিত রাম রহিমের যৌন উন্মত্ততা নিয়ে এর আগে অনেকেই মুখ খুলেছেন। মহিলা দেখলে সামলাতে পারত না সে। ডেরার মহিলাদের ধরে ধরে নিজের শিকার বানাত সে। এবার সামনে এল তার আর এক কেচ্ছার খবর।

যৌন উন্মাদগ্রস্ত রাম রহিমের আর এক কেচ্ছা

নাম প্রকাশে অনিচ্ছুক ডেরার সাচার এক কর্মী সম্প্রতি জানিয়েছেন, করওবাচৌতের দিন ডেরা সাচায় ব্রত রাখা মহিলাদের নিয়ে বসত রাম রহিম। এই ব্রতে সন্ধ্যাবেলায় চাঁদের দিকে তাঁকিয়ে প্রার্থনা করে তারপরে স্বামীর মুখ দেখতে হয়।

সেখানে ডেরায় চাঁদের বদলে সকলকে রাম রহিমের মুখ দেখতে হতো। তারপর ব্রত ভাঙতেন মহিলারা। এই প্রথাই ডেরায় মহিলাদের নিজের কাছাকাছি ধরে রাখতে শুরু করেছিল রাম রহিম। নিজের স্বামীর মুখ ও চাঁদ দেখার বদলে রাম রহিমের মুখ দেখতে হতো মহিলাদের।

পাশাপাশি ডেরার প্রাক্তন কিছু সদস্যের অভিযোগ, রাম রহিম ডেরার কমবয়সী মেয়েদেরও ধরে ধরে করওবাচৌতের ব্রত রাখতে বাধ্য করত। সারাদিন উপোস করিয়ে চালনি দিয়ে চাঁদের বদলে নিজের মুখ দেখতে বাধ্য করত। অর্থাৎ ঘুরিয়ে ব্রত করানোর টোপ দিয়ে মেয়েদের কাছাকাছি যাওয়ার চেষ্টা করত রাম রহিম।

এদিকে জানা গিয়েছে, রাম রহিমকে বাবা বলে দাবি করলেও প্রতিবছর তার জন্য করওবাচৌত করতেন হানিপ্রীত। তবে এবছর জেলে বসে সেই ব্রত করেননি। উল্টে অন্যান্যদিন যা খাবার খান তার চেয়ে বেশি খেয়েছেন। যা দেখে-শুনে জেলকর্মীদের অনেকেই অবাক হয়ে গিয়েছেন।

English summary
Gurmeet Ram Rahim used to act like Moon in Karva Chauth in Dera Sacha Sauda, Honeypreet fast for him

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.