• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাগর রানা হত্যাকাণ্ডে সুশীল কুমারের পুলিশি হেফাজতের মেয়াদ বাড়াল আদালত

Google Oneindia Bengali News

সাগর রানা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত সুশীল কুমারের পুলিশি হেফাজতের মেয়াদ আরও চার দিন বাড়াল দিল্লি কোর্ট। অলিম্পিকে জোড়া পদকজয়ী কুস্তিগীরের সহযোগী অজয়ের পুলিশি হেফাজতের মেয়াদ বাড়িয়ে দিয়েছেন বিচারক। দুই অভিযুক্তকে গত ২৩ মে দিল্লি থেকেই গ্রেফতার করা হয়েছিল। ধৃতদের ৬ দিনের পুলিশ হেফাজত দিয়েছিল আদালত। তার মেয়াদ শেষ হতেই শনিবার এই মামলায় নতুন রায় দেন বিচারক।

সাগর রানা হত্যাকাণ্ডে সুশীল কুমারের পুলিশি হেফাজতের মেয়াদ বাড়াল আদালত

২৩ বছরের সাগরের হত্যার মামলায় সুশীলকেই মূল চক্রী চিহ্নিত করে তাঁর আরও সাত দিনের হেফাজত চেয়েছিল পুলিশ। কমনওয়েলথ গেমসে সোনাাজয়ী কুস্তিগীরের থেকে এই খুন সংক্রান্ত আরও তথ্য জানাই তদন্তকারীদের উদ্দেশ্য। কিন্তু সুশীলের আইনজীবীর আবেদন ভারতের তারকা কুস্তিগীরকে আরও চার দিনের জন্য পুলিশি হেফাজতে পাঠিয়েছে আদালত। অর্থাৎ আগামী চার দিন সুশীল ও তাঁর সহযোগী অজয়কে জেরা করতে পারবে ক্রাইম ব্রাঞ্চ।

অন্যদিকে সুশীল কুমারের বিড়ম্বনা বাড়িয়ে তুলল তাঁরই অন্যতম ঘনিষ্ঠ সহযোগী প্রিন্স। যিনি সাগর রানা হত্যাকাণ্ডে সরকারি সাক্ষী হতে রাজি হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। ঘটনার অন্যতম অভিযুক্ত প্রিন্স ৪ মে ছত্রসল স্টেডিয়ামে হাজির ছিলেন। তার নাম সাগর রানাকে মারধরের ঘটনায় বিশেষভাবে জড়িয়ে গিয়েছে বলেও জানিয়েছেন তদন্তকারীরা। তাঁদের বক্তব্য, সাগরকে মারধরের মুহুর্ত প্রিন্সকেই মোবাইল-ক্যামেরাবন্দি করে রাখতে বলেছিলেন সুশীল। পুলিশি জেরায় ধৃত কুস্তিগীরের সহযোগী সে কথা স্বীকার করেছেন বলেও জানানো হয়েছে।

সাগর হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়া ভিজেন্দরও সুশীল কুমারকে মূল অভিযুক্ত হিসেবে চিহ্নিত করেছে। অভিযোগ, ছত্রসল স্টেডিয়ামে সাগরকে মারার জন্য উস্কানি দিয়েছিলেন কমনওয়েলথ গেমসে সোনাজয়ী ভারতীয় কুস্তিগীর। আগামী চার দিন এ ব্যাপারে আরও তথ্য-প্রমাণ জড়ো করতে পারবে পুলিশ।

English summary
Delhi Court extends Sushil Kumar's custody on Sagar Rana's murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X