• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিরোধীদের ঘরে ফের বড় ভাঙন ধরাল বিজেপি, বাংলার ট্রেন্ডেই আরও এক নির্বাচন ঘিরে কোমর কষছে পদ্মশিবির

  • |
Google Oneindia Bengali News

বাংলার নির্বাচন কার্যত জাতীয় রাজনীতিতে আগামী দিনের 'ট্রেন্ড সেট' করতে পারে বলে অনেকেই মনে করছেন। ২০২১ বাংলার নির্বাচনের ফলাফল যে আগামীদিনে ২০২২ নির্বাচনে উত্তরপ্রদেশের বিধানসভা ভোটে বড় প্রভাব ফেলবে তা বলাই বাহুল্য। এদিকে, বাংলার ভোট পর্ব সাঙ্গ হওয়ার মাঝেই আরও এক ভোট পর্ব ঘিরে ফুটছে উত্তর প্রদেশ।

 এপ্রিলেই চলবে আরও এক হাইভোল্টেজ ভোট

এপ্রিলেই চলবে আরও এক হাইভোল্টেজ ভোট

পশ্চিমবঙ্গের ভোট পর্বের মাঝেই উত্তরপ্রদেশে পঞ্চায়েত নির্বাচন শুরু। ১৫ এপ্রিল সেখানে প্রথম দফার ভোট। এরপর ১৯ এপ্রিল, ২৬ এপ্রিল, ২৯ এপ্রিল রয়েছে ভোট পর্ব। আর এই ভোট ঘিরেই রয়েছে তাবড় মিডিয়ার নজর। কারণ এটি শেষ হলেই ২০২২ সালে উত্তরপ্রদেশে দামামা বাজবে বিধানসভা নির্বাচনের।

বাংলার ট্রেন্ডে উত্তরপ্রদেশ!

বাংলার ট্রেন্ডে উত্তরপ্রদেশ!

বাংলার বিজেপি মূলত বিধানসভা ভোটের আগে থেকেই বিরোধী শিবিরের তাবড় নেতাদের দলে স্বাগত জানিয়েছে। এক্ষেত্রে কাঁথির অধিকারী পরিবারের গেরুয়া শিবিরের দিকে গমন একটি প্রাসঙ্গিক দিক। কার্যত সেই দিকেই এবার উত্তরপ্রদেশ বিধানসভা ভোটের আগে থেকে হাঁটতে শুরু করে দিয়েছে বিজেপি। উত্তরপ্রদেশের বুকে এবার যাদব পরিবারে ভাঙন ধরাল গেরুয়া শিবির।

বিরোধীদের শিবিরে বড় ভাঙন!

বিরোধীদের শিবিরে বড় ভাঙন!

সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদবের ঘরে ভাঙন ধরিয়ে দিয়েছে বিজেপি। মুলায়মের ভাতষ্পুত্রী সন্ধ্যা যাদব এবার বিজেপিতে যোগ দিলেন। এই ঘটনা উত্তরপ্রদেশের বুকে রীতিমতো চাঞ্চল্য ফেলতে শুরু করেছে।

পশ্চিমবঙ্গের পুনরাবৃত্তি যোগীরাজ্যে!

পশ্চিমবঙ্গের পুনরাবৃত্তি যোগীরাজ্যে!

প্রসঙ্গত, তৃণমূল সহ বিজেপি বিরোধী যে সমস্ত দল থেকে নেতারা গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন, তাঁরা জানিয়েছেন ঘাসফুল পার্টির অন্দরে তাঁরা সম্মান পাননি। অনেকের দাবি ছিল তাঁদের 'ইগনোর' করাও হয়েছে। এদিকে, সেই একই কথা জানালেন সন্ধ্যা যাদব। পরিবারের সদস্যের হাতে তৈরি পার্টিতে তিনি উপেক্ষিত ছিলেন বলেন জানা সন্ধ্যা। আর সেই মর্মেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন বলে দাবি তাঁর।

English summary
BJP started its power show in UP Panchyat Election , as Mulayam's kin joins saffron party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X