• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুকলেট দেওয়ার মধ্যে দিয়ে করোনা ছড়াচ্ছে বিজেপি! শাহের ভিডিও ভাইরাল হতে বিস্ফোরক বাবুয়া

Google Oneindia Bengali News

আগামী ১০ ফেব্রুয়ারি উত্তরপ্রদেশে প্রথম দফার নির্বাচন। আর এই নির্বাচন ঘিরে ক্রমশ চড়ছে উত্তেজনার পারদ। যদিও করোনা পরিস্থিতিতে প্রচার-বড় র‍্যালির উপর কার্যত নিষেধাজ্ঞা দেওয়া রয়েছে নির্বাচন কমিশনের। যদিও কোভিড বিধি মেনেই চলছে প্রচার। আর এই অবস্থায় কার্যত বিস্ফোরক দাবি সমাজবাদী পার্টি সুপ্রিমো অখিলেশ যাদবের।

শাহের ভিডিও ভাইরাল হতে বিস্ফোরক বাবুয়া

২২ এর ভোটে উত্তরপ্রদেশে কার্যত পরিবর্তনের ডাক দিয়েছেন তিনি। শুধু তাই নয়, যোগী সরকারকে একের পর এক গোল দিয়েছেন সপা প্রধান। আর সেখানে দাঁড়িয়ে কার্যত ফের একবার বিজেপির চাপ বাড়ালেন তিনি।

আজ শুক্রবার মুজ্জাফরনগরে প্রথম সাংবাদিক বৈঠকে অংশ নেন অখিলেশ। লোক দল (Lok Dal (RLD) সুপ্রিমো জয়ন্ত চৌধুরীকে পাশে নিয়ে প্রথম বৈঠক করেন তিনি। আর সেখানেই কার্যত বিস্ফোরক দাবি করেন অখিলেশ। বলেন, বিজেপি কর্মীরা বুকলেট দেওয়ার মধ্যে দিয়ে করোনা ছড়াচ্ছে। নির্বাচন কমিশনের এই বিষয়টি কড়া ভাবে দেখা উচিৎ বলেও দাবি তাঁর।

সাংবাদিক বৈঠকে অখিলেশ বলেন, এই সমস্ত লোকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিৎ। কারণ তাঁরা ভুলে গিয়েছে করোনা কীভাবে ছড়িয়ে পড়ে? এমনকি এদিন করোনা রুখতে কমিশনের নির্দেশিকা নিয়েও এদিন প্রশ্ন তোলেন সপা প্রধান।

সম্প্রতি উত্তরপ্রদেশে অমিত শাহের বাড়ি বাড়ি গিয়ে প্রচারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে দেখা যাচ্ছে, শাহ বিজেপির পোস্টার-বুকলেট ভোটারদের হাতে তুলে দেওয়ার আগে থুতু ব্যবহার করছেন। গৌতম বুদ্ধ নগর এলাকায় প্রচার চলাকালীন এই ঘটনা ঘটে। আর সঙ্গে সঙ্গে তা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

আর তা ভাইরাল হওয়ার পরেই চরম অস্বস্তিতে উত্তরপ্রদেশের বিজেপি নেতৃত্ব। এই অবস্থায় কার্যত অখিলেশের মন্তব্য আরও আতঙ্ক বাড়বে বলেই মত রাজনৈতিকমহলের।

উল্লেখ্য এদিন অখিলেশ বলেন, উত্তরপ্রদেশে বদল আসবে। শুধু তাই নয়, নেতিবাচক রাজনীতিরও শেষ হবে বলে দাবি তাঁর। জয়ন্ত চৌধুরী এবং সমাজবাদীর এই জোট উত্তরপ্রদেশে নতুন সকাল আনবে বলেও এদিন দাবি করেন সমাজবাদী পার্টি সুপ্রিমো। অন্যদিকে সম্প্রতি জয়ন্ত চৌধুরীকে বিজেপির সঙ্গে আসার আহ্বান জানিয়েছেন শাহ। সেই প্রসঙ্গে অখিলেশকে প্রশ্ন করা হলে তিনি বলেন, কে ওদের অফার গুরুত্ব দিয়ে নিচ্ছে? পরিস্থিতির কথা ভাবুন।

উল্লেখ্য, সমীক্ষা একরকম কথা বলছে। তবে এসব তত্বকে উড়িয়ে দিয়েছেন অখিলেশ যাদব। তিনি বলছেন সপা আরেলডি জোট উত্তরপ্রদেশ নির্বাচনের প্রথম দফাতেই ৫০ টি আসন পাবে। এই ফর্ম ধরে রাখলে সাত দফার নির্বাচনে ৩৫০ আসন জিততে পারে বলে দাবি সপা প্রধানের।

English summary
Akhilesh Yadav claims BJP is spreading Covid via booklets before election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X