• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘুমন্ত অবস্থায় তিন দলিত কিশোরীর ওপর অ্যাসিড হামলা, ঘটনাস্থল ফের যোগী রাজ্য

আবারও ঘটনাস্থল উত্তরপ্রদেশ, ফের আক্রান্ত দলিত। পরপর একই ধরনের ঘটনা ঘটায় রীতিমতো মুখ পুড়ছে যোগী আদিত্যনাথ সরকারের। এবার তিন দলিত কিশোরীর ওপর অ্যাসিড হামলা করা হয়। সেই সময় তারা নিজেদের বাড়িতে ঘুমোচ্ছিলেন। ঘটনাটি ঘটেছে গোণ্ডা জেলায়। পুলিশ জানিয়েছে, তিনজনের মধ্যে ১৭ বছরের কিশোরীর ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে এবং অন্য দুই জন, ১২ ও ৮ বছরের দু’‌জনের যথাক্রমে ২৫ ও ৫ শতাংশ পুড়ে গিয়েছে।

ঘুমন্ত অবস্থায় তিন দলিত কিশোরীর ওপর অ্যাসিড হামলা, ঘটনাস্থল ফের যোগী রাজ্য

পুলিশ জানিয়েছে, তিন কিশোরী হাসপাতালে ভর্তি এবং তারা এখন স্থিতিশীল রয়েছে। মঙ্গলবার ভোররাতে এই ঘটনা ঘটে, সেই সময় তারা ছাদের ওপর ঘুমোচ্ছিল। পুলিশ অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। গোণ্ডার এসপি শৈলেশ কুমার পাণ্ডে বলেন, '‌খুব সকালে আমাদের কাছে খবর আসে যে বাড়িতে তিন কিশোরী ঘুমিয়েছিল সেই সময় তাদের ওপর রাসায়নিক ফেলা হয় এবং আমরা ওই রাসায়নিকটি সনাক্ত করার চেষ্টা করছি। আমরা তিনজনকে সরকারি হাসপাতালে পাঠিয়েছি এবং এখন তারা সুস্থ রয়েছে। তিনজনের মধ্যে সবচেয়ে বড় যে কিশোরী তারই অধিকাংশ জায়গা পুড়ে গিয়েছে। আমরা পরিবারের সঙ্গে কথা বলেছি কিন্তু তারা কাউকে সন্দেহ করছে না। ঘটনাস্থলে পুলিশ ও ফরেন্সিক ল্যাব গিয়েছে এবং ডগ স্কোয়াডও রয়েছে। পুলিশ অপরাধের জায়গা খতিয়ে দেখছে। আমরা দ্রুত অভিযুক্তদের ধরে ফেলব।’‌

পুলিশকে পরিবার জানিয়েছে মঙ্গলবার ভোররাত ২টো নাগাদ তিনজন কিশোরী চিৎকার করে নীচে নেমে আসে, তারা যন্ত্রণায় কাতরাচ্ছিল। তাদের বাবা প্রথমে ভেবেছিলেন যে গ্যাস সিলিন্ডার ফেটে তারা আহত হয়েছে, কিন্তু পরে বুঝতে পারে যে তাদের ওপর অ্যাসিড হামলা হয়েছে। সম্প্রতি কিশোরীদের মা–বাবা বড় মেয়ের বিয়ে ঠিক করে এক হাইস্কুল উত্তীর্ণ যুবকের সঙ্গে। বড় মেয়ের শরীর অধিকাংশ পুড়েছে বলে জানা গিয়েছে। পুলিশের অনুমান, হামলাকারী স্থানীয় কেউ হবে এবং একই অঞ্চলের বাসিন্দা হওয়ার সম্ভাবনাও রয়েছে।

English summary
In Uttar Pradesh again, three Dalit teenagers were attacked with acid‌
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X