• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘুমন্ত কিশোরীর উপর ঝাঁপিয়ে পড়ল ওরা! তারপরের ঘটনা শিহরণ জাগানো

পুরো কলোনি তখন ঘুমে আচ্ছন্ন। রাতও বেড়েছে। নিজের ঘরে মায়ের সঙ্গে ঘুমোচ্ছিল কিশোরী। স্বপ্নেও ভাবেনি তার জীবনে অভিশপ্ত হয়ে উঠতে চলেছে ওই রাত। ঘুম ভাঙতেই দেখে মায়ের মাথায় বন্দুক ধরে আছে দুষ্কৃতীরা। তারা মুহূর্তেই ঝাঁপিয়ে পড়েছিল কিশোরীর উপর। কোনওমতে ধর্ষণের হাত থেকে বাঁচলেও শেষ রক্ষা হল না।

পুরো কলোনি ঘুমিয়ে, কিশোরীর উপর ঝাঁপিয়ে পড়ল ওরা

শুক্রবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে বিহারের পাটনায় আলিগঞ্জের গঙ্গা বিহার কলোনিতে। হাসপাতালে শুয়ে বছর ১৭-র কিশোরী দিল তার জীবনের দুঃস্বপ্নের রাতের বর্ণনা। ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেছিল দুষ্কৃতীরা। কোনওরকমে তাদের হাত ছাড়িয়ে পালাতে উদ্যত হল সে। তখনই ওরা অ্যাসিড ছোঁড়ে। একেবারে মুখ লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা।

গুরুতর আহত অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎকরা জানিয়েছেন কিশোরী গুরুতর আহত। শরীরের বিভিন্ন জায়গা অ্যাসিডে পুড়ে গিয়েছে। মায়ের পাশে শুয়েছিলেন। ঘুম ভেঙেই এই ভয়ঙ্কর ঘটনার সম্মুখীন হতে হয় তাঁকে। ফলে ট্রমাচ্ছন্ন অবস্থা কাটিয়ে উঠতে পারেনি সে। চিকিৎসকরা তাকে ট্রমা থেকে বের করে স্বাভাবিক অবস্থায় আনার চেষ্টা চালাচ্ছেন।

English summary
A teenage girl is acid attacked to prevent rape in Patna of Bihar. Miscreants attacked her when whole colony is sleeping.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X