• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কেউ কিছু বুঝে ওঠার আগেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পাঁচতলা বাড়ি! রইল রোমহর্ষক মুহূর্তের ভিডিও

  • |
Google Oneindia Bengali News

ভেঙে পড়ল বহুতল। মুম্বইয়ের ইস্ট বান্দ্রাতে একটি পাঁচতল বহুতল ভেঙে পড়েছে বলে খবর। ঘটনায় বেশ কয়েকজন আটকে পড়েছে বলে জানা যাচ্ছে। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানাচ্ছে, এখনও পর্যন্ত সাতজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। যাদের মধ্যে দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

রইল রোমহর্ষক মুহূর্তের ভিডিও

অন্যদিকে ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে মুম্বই দমকলের পাঁচটি ইঞ্জিন। এবং বেশ কয়েকটি অ্যাম্বুল্যান্স। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধার কাজ চালানো হচ্ছে।

বলে রাখা প্রয়োজন মঙ্গলবার মুম্বইয়ের মলাড এলাকাতে একটি তিনতলা বিল্ডিং ভেঙে পড়ার খবর সামনে এসেছে। যদিও ওই ঘটনায় কারোর মৃত্যু ঘটেনি। তবে এদিনের এই ঘটনায় এখনও পর্যন্ত মৃত কাউকে পাওয়া যায়নি। তবে সমস্ত কিছু সরিয়ে ধ্বংসস্তুপের মধ্যে কেউ আটকে রয়েছে কিনা তা জানার চেষ্টা করছে দমকল কর্মীরা।

উল্লেখ্য, গত কয়েকদিন আগেই মুম্বইয়ের ভাটিয়া হাসপাতালের কাছে একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তাতে কমপক্ষে দু'জন নিহত হন এবং বেশ কয়েকজন আহত হন। পরক্ষণেই মৃতের সংখ্যা বেড়ে হয় সাত।

সকাল সাড়ে ৭টার দিকে নগরীর তারদেও এলাকার নানা চকের কমলা বিল্ডিংয়ের ১৮ তলায় এই আগুন লাগে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একবার দুর্ঘটনার কবলে মুম্বই।

স্থানীয় মানুষজন জানিয়েছেন, এদিন বিকেলে হঠাত করেই প্রবল শব্দ শোনা যায়। রীতিমত আতঙ্ক ছড়িয়ে পড়ে। ধোঁয়াতে ভরে যায় গোটা এলাকা। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজনই উদ্ধারকাজ শুরু করে বলে দাবি স্থানীয়দের। যদিও ঘটনার খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই উদ্ধারকারী দল সেখানে পৌঁছে যায়। এমনটাই দাবি।

অন্যদিকে বিএমসির তরফে জানানো হয়েছে, বান্দ্রার বেহরাম নগর এলাকাতে এই দুর্ঘটনা ঘটে। পাঁচতলার একটি বাড়ি ভেঙে পড়ে। সঙ্গে সঙ্গে দমকলের গাড়িকে ঘটনাস্থলে পাঠানো হয়। এখনও পর্যন্ত মৃত্যুর কোনও খবর নেই বলেই বিএমসির তরফে জানানো হয়েছে।

তবে কীভাবে এত বড় বহুতল ভেঙে পড়ল তা বিএমসির তরফে খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে। তবে নির্মান সামগ্রী কি ব্যবহার হয়েছে সেটিও পরীক্ষা করে দেখা হবে বলে জানানো হয়েছে। সমস্ত দিক খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে। তবে ঘটনাকে কেন্দ্র করে এদিন ব্যাপক উত্তেজনা তৈরি হয়ে যায়। রীতিমত আতঙ্কে হুড়োহুড়ি বেঁধে যায় বলে জানা যায়।

English summary
5-storey building collapse in Behram Nagar locality of Bandra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X