• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৪৮০ মিনিটের গোলখরা! সমাধান চাইছে রিয়াল মাদ্রিদ, উঠছে এক বার্সেলোনা স্ট্রাইকারের নাম

এই গ্রীষ্মে রিয়াল মাদ্রিদ ছেড়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বেঞ্জিমা, বেলরা আছেন, কিন্তু তা সত্ত্বেও রোনাল্ডোর অভাব এখনও পুরোপুরি মিটিয়ে উঠতে পারেনি স্প্যানিশ ক্লাবটি। ৪৮০ মিনিটের গোলখরা চলছে ক্লাবে। গত সপ্তাহে লা লিগার ম্যাচে লেভান্তের মতো দলের কাছে পরাজিত হতে হয়েছে।

এই অবস্থায় গোল করার লোকের অভাব পূরণ করতে রিয়াল মাদ্রিদ তাদের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনায় খেলা এক স্ট্রাইকারকে সই করানোর কথা ভাবছে বলে শোনা যাচ্ছে।

বিষয়টা কি?

বিষয়টা কি?

ইএসপিএন সূত্রে খবর আসন্ন জানুয়ারির ট্রান্সফার উইকে রিয়াল মাদ্রিদ বিশাল অঙ্কের অর্থে সই করাতে পারে একসময়ে বার্সেলোনায় মেসির পাশে খেলে যাওয়া স্ট্রাইকার জ্লাটান ইব্রাহিমোভিচকে। অবশ্যই জ্লাটানের এখন ৩৭ বছর বয়স, কাজেই তাঁর মধ্যে খুব বেশি ফুটবল অবশিষ্ট নেই। তিনি তাঁর সোনার সময় পেরিয়ে এসেছেন। কিন্তু তাঁর গোলক্ষুধা এখনও অটুট। রোনাল্ডোর প্রকৃত বদলি খুঁজে না পাওয়া পর্যন্ত জ্লাটান কিন্তু তাঁদের গোল সমস্যার অস্থায়ী সমাধান হয়ে উঠতে পারেন বলে মনে করছে ক্লাব কর্তৃপক্ষ।

এখন কোথায় ইব্রা?

এখন কোথায় ইব্রা?

এক মরসুম আগেও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে চুটিয়ে খেলেছেন ইব্রাহিমোভিচ। হোসে মোরিনহোর কোচিংয়ে তিনি ৫২ ম্যাচে ২৮ গোল করেছিলেন। ২০১৬-১৭ মরশুমে তিনি দলের সর্বোচ্চ গোলদাতা ছিলেন। ২০১৭-এর এপ্রিলে আন্দেরলেখট-এর বিরুদ্ধে ম্যাচে তিনি চোট পান।

এরপর দুপক্ষের সম্মতিতে মরশুম শেষে তিনি ম্যান ইউয়ের চুক্তি শেষ করে যান মেজর সকার লিগের দল এলএ গ্যালাক্সিতে। এখন সেখানেই খেলছেন।২৬ ম্যাচে ২২৩ গোল করেছেন। তাঁর খেলা দেখে বোঝা যাচ্ছে হাঁটুর চোট পুরোপুরি সেড়ে গিয়েছে।

রোনাল্ডো বিদায়ের পর কী অবস্থা রিয়ালের?

রোনাল্ডো বিদায়ের পর কী অবস্থা রিয়ালের?

রোনাল্ডোর বিদায়ের পর থেকে করুণ অবস্থায় রয়েছে রিয়াল মাদ্রিদ। ৯টি লা লিগা ম্যাচ থেকে পেয়েছে মাত্র ১৪ পয়েন্ট। তাদের আক্রমণভাগে একেবারেই ধার খুঁজে পাওয়া যাচ্ছে না। রোনাল্ডোর বদলি এখনো পানি ফ্লোরেন্তিনো পেরেজ। গত সপ্তাহে লেভান্তের বিরুদ্ধে হারের পর একেবারে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে।

এই বয়সে রিয়ালে ইব্রা কি পারবেন?

এই বয়সে রিয়ালে ইব্রা কি পারবেন?

ইব্রার বয়স এখন ৩৭। মেজর লিগ সকার তিনি একাই মাতাচ্ছেন। হাঁটু চোট কাটিয়ে আবার তাঁর খেলায় পুরনো ঝলক ফিরেছে। স্করপিয়ান কিকেও গোল করেছেন। তাঁর গোল করার দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার কোনও জায়গাই নেই। সঙ্গে রয়েছে বিশাল অভিজ্ঞতার ভান্ডার বিশ্বের প্রায় সব বড় লিগে একের পর এক বড় দলে খেলেছেন তিনি। এর অন্যতম কারণ তিনি টেকনিকালি অত্যন্ত শক্তিশালীয তাই যে কোনও দেশের স্টাইলের সঙ্গে মানিয়ে নিতে পারেন সহজেই। মাত্র এক বছর আগে ম্যান ইউতে যা খেলেছিলেন, তাতে এটা বোঝাই যায়, তাঁর সেই মানিয়ে নেওয়ার ক্ষমতা আগের মতোই রয়েছে।

ইব্রাকে নিয়ে রিয়ালের পরিকল্পনা

ইব্রাকে নিয়ে রিয়ালের পরিকল্পনা

vইব্রা রিয়ালের আক্রমণভাগে এখনও মানানসই হলেও তিনি আর বেশিদিন খেলবেন না। কিন্তু রোনাল্ডোর বদলি খুঁজতে তাড়াহুড়ো করতে চাইছে না ক্লাব। তাঁরা পরের গ্রীষ্মের জ্য অপেক্ষা করতে চাইছে। তার মধ্যে কাউকে খুঁজে বের করা হবে। কিন্তু তার আগে অল্প সময়ে দ্রুত সমাধানের জন্য তাঁরা ইব্রার শরণাপন্ন হতে চাইছে।

English summary
Reports have said that spanish giant Real Madrid in a shock move is looking to sign Zlatan Ibrahimovic in upcoming January transfer window. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X