• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নেরোকা এফসি-কে ৬ গোল দিয়ে আই লিগ জয়ের আরও কাছে মোহনবাগান

  • |

ফ্রান গঞ্জালেজের দুর্দান্ত হ্যাটট্রিকের সৌজন্যে নেরোকা এফসি-কে ৬-২ গোলে হারিয়ে আই লিগ জয়ের আরও কাছে পৌঁছে গেল মোহনবাগান। এই জয়ের ফলে আই লিগ তালিকাতে কার্যত ধরাছোঁয়ার বাইরেও চলে গেল সবুজ মেরুণ। অন্যদিকে ৮ গোলের এই ম্যাচে হেরে কার্যত অবনমনের আওতায় চলে গেল নেরোকা এফসি।

প্রথমার্ধেই ৭ গোল

প্রথমার্ধেই ৭ গোল

কল্যানী স্টেডিয়ামে শুরু থেকেই ম্যাচে প্রাধান্য বিস্তার করে মোহনবাগান। প্রতিপক্ষের গোলমুখে একের পর এক আক্রমণ তুলে আনতে থাকে সবুজ-মেরুণ শিবির। প্রতি-আক্রমণে উঠে বেশ কয়েকবার গোলের কাছে পৌঁছে যান নেরোকা এফসি-র ফুটবলাররাও। ম্যাচের ১০ মিনিটে মোহনবাগানের ও নিজের প্রথম গোল দেন ফ্রান গঞ্জালেজ। ২৪ ও ৪৫ মিনিটে আরও দুটি গোল দিয়ে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। এরই মাঝে ম্যাচের ১৩ ও ৩৭ মিনিটে সবুজ-মেরুণের হয়ে আরও দুটি গোল দেন যথাক্রমে ফ্রান মোরান্তে ও বাবা দিয়াওয়ারা। ৪১ ও ৪৫ মিনিটে নেরোকার হয়ে দুটি গোল শোধ দেন যথাক্রমে ফিলিপ আদজাহ ও সুভাষ সিং। সব মিলিয়ে ম্যাচের প্রথমার্ধেই হয় ৭ গোল।

দ্বিতীয়ার্ধে আরোও এক ও লাল কার্ড

দ্বিতীয়ার্ধে আরোও এক ও লাল কার্ড

ম্যাচের দ্বিতীয়ার্ধে খেলায় ফেরার মরিয়া চেষ্টা করে নেরোকা এফসি। মোহনবাগানের রক্ষণভাগে বেশ কয়েকটি পরিকল্পিত আক্রমণ তুলেও আনে অ্যাওয়ে দল। তবে তাতে কোনও লাভ হয়নি। বরং ম্যাচের ৭০ মিনিটে মোহনবাগানের হয়ে ষষ্ঠ গোল দিয়ে ষোলোকলা পূর্ণ করেন আলেকজান্ডার রোমারিও জেসুরাজ। এরই মধ্যে দুটি জঘন্য ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় মোহনবাগানের ধনচন্দ্র সিং-কে। ম্যাচের শেষ ৩০ মিনিট দশ জনে খেলেও প্রতিপক্ষকে গোল করতে দেননি সবুজ-মেরুণ ফুটবলাররা।

পয়েন্ট টেবিল

পয়েন্ট টেবিল

আই লিগে রীতিমতো অপ্রতিরোধ্য হয়ে ওঠা মোহনবাগান এই জয়ের ফলে ১২ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষ স্থানে অবস্থান করছে। তালিকার দ্বিতীয় স্থানে থাকা মিনার্ভা এফসি সম পরিমাণ ম্যাচ খেলে ১৮ পয়েন্টে অবস্থান করছে। দুই দলের মধ্যে পয়েন্টের পার্থক্য ৯। ১১ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে লিগ তালিকার তৃতীয় স্থানে রয়েছে গোকুলাম। অন্যদিকে এই হারের ফলে ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দশম স্থানে অবস্থান করছে নেরোকা এফসি।

আগামী ম্যাচ

আগামী ম্যাচ

আই লিগে মোহনবাগানের পরের ম্যাচ ২২ ফেব্রুয়ারি। প্রতিপক্ষ চার্চিল ব্রাদার্স। ৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে লিগ তালিকার অষ্টম স্থানে অবস্থান করছে গোয়ার দল। শনিবার আই লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে আইজল এফসি-র মুখোমুখি হচ্ছে সেই চার্চিল ব্রাদার্সই।

English summary
Mohan Bagan beat NEROCA by 6 goal to 2 in I-League
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X