• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফিফা বিশ্বকাপের জোড়া ম্যাচ কখন কোন চ্যানেলে? হাতের মুঠোয় সূচি রেখে থাকুন নিশ্চিন্ত

  • |
Google Oneindia Bengali News

ফিফা বিশ্বকাপের চারটি গ্রুপ থেকে কোন ৬টি দল বিশ্বকাপের শেষ ষোলোয় যাবে তা পরিষ্কার হয়ে যাবে কালকের মধ্যেই। গ্রুপ পর্বের শেষ ম্যাচগুলি একই সময় শুরু হচ্ছে ১৯৮৬ সালের বিশ্বকাপ থেকে। ফলে প্রিয় দলের খেলা কোন চ্যানেলে দেখা যাবে তা বুঝে উঠতে পারেন না অনেকেই। কেবল বা ডিটিএইচ পরিষেবা যাঁদের রয়েছে তাঁরা খেলার চ্যানেল নিয়ে বিভ্রান্ত। যেমন, গতকাল এম টিভিতেও আর্জেন্তিনার খেলা দেখেছেন অনেকে। প্রিয় দলের খেলা দেখার জন্য একে-ওকে জিজ্ঞাসা না করে, হাতের কাছে রাখুন টিভিতে বিশ্বকাপ সম্প্রচারের সূচি।

আজ সাড়ে ৮টার ম্যাচ

আজ সাড়ে ৮টার ম্যাচ

আজ বিশ্বকাপে রাত সাড়ে ৮টা থেকে খেলা রয়েছে ক্রোয়েশিয়া ও বেলজিয়ামের। একই সময়ে এই গ্রুপের কানাডা বনাম মরক্কো ম্যাচ শুরু। ক্রোয়েশিয়া বনাম বেলজিয়াম ম্যাচটি সম্প্রচারিত হবে স্পোর্টস ১৮-১ চ্যানেলে, কানাডা-মরক্কো ম্যাচ দেখা যাবে স্পোর্টস ১৮-১ এইচডি চ্যানেলে। জিও সিনেমা অ্যাপেও খেলাটি দেখা যাবে।

রাত সাড়ে ১২টার খেলাগুলি

রাত সাড়ে ১২টার খেলাগুলি

আজ মধ্যরাতের পর অর্থাৎ ভারতীয় সময় রাত সাড়ে ১২টা থেকে রয়েছে জাপান বনাম স্পেন এবং কোস্টা রিকা বনাম জার্মানি দ্বৈরথ। জাপান-স্পেন ম্যাচ দেখা যাবে স্পোর্টস ১৮-১, এমটিভি এইচডি চ্যানেল এবং জিও সিনেমা অ্যাপে। কোস্টা রিকা-জার্মানি ম্যাচ সম্প্রচারিত হবে জিও সিনেমা অ্যাপের পাশাপাশি স্পোর্টস ১৮-১ এইডি ও এমটিভি এসডি চ্যানেলে।

পর্তুগালের ম্যাচ কোথায় দেখবেন?

পর্তুগালের ম্যাচ কোথায় দেখবেন?

কাল ঘানা খেলবে উরুগুয়ের বিরুদ্ধে। জিও সিনেমা অ্যাপ ছাড়াও এই ম্যাচটি ফুটবলপ্রেমীরা দেখতে পাবেন স্পোর্টস ১৮-১ ও এমটিভি এইচডিতে। একই সময় অর্থাৎ কাল রাত সাড়ে ৮টায় শুরু দক্ষিণ কোরিয়া বনাম পর্তুগাল দ্বৈরথ। জিও সিনেমা অ্যাপ এবং স্পোর্টস ১৮-১ এইচডি ও এমটিভি এসডিতে সম্প্রচারিত হবে এই ম্যাচ।

ব্রাজিলের খেলা দেখবেন কীভাবে?

ব্রাজিলের খেলা দেখবেন কীভাবে?

গ্রুপ পর্বের শেষ জোড়া ম্যাচ শুরু কাল মধ্যরাতের পর। রাত সাড়ে ১২টা থেকে ক্যামেরুনের বিরুদ্ধে খেলবে ব্রাজিল। এই ম্যাচটি দেখা যাবে জিও সিনেমা অ্যাপ এবং স্পোর্টস ১৮-১ ও এমটিভি এইচডিতে। সার্বিয়া বনাম সুইৎজারল্যান্ড ম্যাচ দেখা যাবে জিও সিনেমা অ্যাপ, স্পোর্টস ১৮-১ এইচডি এবং এমটিভি এসডি চ্যানেলে। রাউন্ড অব সিক্সটিন ম্যাচ থেকে আর চিন্তা বা অসুবিধা নেই। কেন না, আর একই সময়ে দুটি ম্যাচ পড়বে না। রাউন্ড অব সিক্সটিনের ম্যাচগুলি সম্প্রচারিত হবে স্পোর্টস ১৮-১ ও স্পোর্টস ১৮-১ এইচডি, এমটিভি এইচডি চ্যানেলে। জিও সিনেমা অ্যাপেও বিশ্বকাপের ম্য়াচগুলি উপভোগ করতে পারবেন দর্শকরা।

English summary
FIFA World Cup 2022: How To Watch Brazil Portugal Germany's Matches On TV. Last Games Of Each Group Will Start At The Same Time.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X