• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ATK Mohun Bagan: ইস্টবেঙ্গলের হাত থেকে তারকা গোলরক্ষককে ছিনিয়ে নিল এটিকে মোহনবাগান

Google Oneindia Bengali News

চুক্তি ডামাডোলে একের পর এক ফুটবলার হাতছাড়া হয়েছে চলেছে ইস্টবেঙ্গলের। চুক্তি সমস্যা মিটে গিয়েছে, আগামী ৭২ ঘণ্টার মধ্যেই সই সমপন্ন হবে, এমন একটা খবর থাকলেও দল বদলরে মরসুমে অন্যান্য দলগুলি বসে নেই। হাত গুটিয়ে বসে নেই ফুটবলাররাও।

ATK Mohun Bagan: ইস্টবেঙ্গলের হাত থেকে তারকা গোলরক্ষককে ছিনিয়ে নিল এটিকে মোহনবাগান

ইস্টবেঙ্গলের সঙ্গে অনেক দূর কথা এগিয়েও বিশাল কাইথের এটিকে মোহনবাগানে যোগ দেওয়ার কথা আগেই জানিয়েছিলাম, এ বার সরকারী ভাবে এটিকে মোহনবাগানের পক্ষ থেকে ঘোষণা করা হল বিশাল কাইথের নাম। শুক্রবার এটিকেএমবি জানিয়ে দিল গোলরক্ষকের পজিশন শক্ত করতে দু'বারের চ্যাম্পিয়ন দল সই করিয়েছে কাইথকে।

তিন বছরের চুক্তিতে এই তরুণ এবং নির্ভরযোগ্য গোলরক্ষককে দলে নিল এটিকে মোহনবাগান। আসন্ন মরসুমে সবুজ-মেরুনের প্রথ একাদশের অঙ্গ হিসেবেই খেলবেন কাইফ। ইতিমধ্যেই দ্বিতীয় গোলরক্ষক হিসেবে দলের সঙ্গে থাকা অর্শ্ব আনওয়ারের সঙ্গে চু্ক্তি বৃদ্ধি করেছে গঙ্গা পাড়ের ক্লাব। এএফসি কাপের গ্রুপ পর্বে এবং বাছাই পর্বে দুরন্ত খেলার সুবাদেই অর্শ্বের সঙ্গে চুক্তি বাড়িয়েছে এটিকে মোহনবাগন।

প্রাক মরসুম অনুশীলনের সঙ্গে অর্শ্ব আনওয়ার এবং বিশাল কাইথকে পাঠানো হচ্ছে স্পেনে সেখানে। গোলরক্ষক কোচ জুয়ান পিনদাদো এবং প্রধান কোচ জুয়ান ফেরান্দোর অধীনে কোচিং করবেন তাঁরা।

দুই বারের আইএসএল চ্যাম্পিয়ন চেন্নাইয়িন এফসিতে তিন মরসুম কাটিয়ে এটিকে মোহনবাগানে এলেন কাইথ। এর আগে পুনে সিটি'র হয়েও আইএসএল-এ খেলেছেন তিনি। কাইথ উঠে আসেন এআইএফএফ-এর এলিট অ্যাকাডেমি থেকে। তাঁকে ভারতীয় ফুটবলে প্রতিষ্ঠা দেয় শিলং লাজং। ভারতীয় দলের বয়স ভিত্তিক দলে খেলার পাশাপাশি সিনিয়র দলের হয়ে এখনও পর্যন্ত চারটি ম্যাচ খেলেছেন তিনি। ২০২১ সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী ভারতীয় দলের অঙ্গ ছিলেন তিনি।

পাঁচ বছরের চুক্তিতে মুম্বই সিটি এফসি থেকে ২০২১ সালে অমরিন্দর সিং-কে সই করালেও পাঞ্জাব তনয়ের পারফরম্যান্সে সন্তুষ্ট নন সবুজ-মেরুন ম্যানেজমেন্ট। ক্লাবের অন্দরের খবর কোচ হুয়ান ফেরান্দোও তাঁর পারফরম্যান্সে খুব একটা আশা জাগানোর মতো কিছু দেখতে পাননি। অমরিন্দরকে কোনও ক্লাবে লোনে পাঠানোর কথা ভাবছে সবুজ-মেরুন।

English summary
ATK Mohun Bagan completed the signing of Visha Kaith. He joined Green and Maroon brigade in a three year deal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X