• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং, র‍্যাঙ্কিংয়ে প্রথম তিনে উঠে এলেন স্মৃতি মান্ধানা

Google Oneindia Bengali News

বার্মিংহামে কমনওয়েলথ গেমসে পাকিস্তানের বিরুদ্ধে ঝলমলে হাফ সেঞ্চুরি করার পর, ভারতের ওপেনার স্মৃতি মান্ধানা আইসিসি মহিলাদের টি-টোয়েন্টি প্লেয়ার র‌্যাঙ্কিংয়ে তৃতীয় স্থানে উঠে এসেছেন। তিনি পাকিস্তানের বিরুদ্ধে ৪২ বলে আটটি চার ও তিনটি ছক্কা মেরে অপরাজিত ৬৩ রানের সঙ্গে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২৪ রান করেন এবং এপরেই নিউজিল্যান্ডের সোফি ডিভাইনকে ছাড়িয়ে যান এবং অস্ট্রেলিয়ার বেথ মুনির পয়েন্টের কাছাকাছি পৌঁছে যান। গত সপ্তাহে শীর্ষস্থান পুনরুদ্ধার করার পর মেগ ল্যানিং র‌্যাঙ্কিংয়ে এগিয়ে রয়েছেন।

পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং, র‍্যাঙ্কিংয়ে প্রথম তিনে উঠে এলেন স্মৃতি

আইসিসির একটি অফিসিয়াল মিডিয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "মন্ধনা, ওয়ানডেতে আগে এক নম্বর ব্যাটসম্যান ছিলেন। অতীতেও টি-টোয়েন্টিতে তৃতীয় স্থানে ছিলেন তিনি। ২০১৯ সালে প্রথমবারের মতো এই অবস্থানে পৌঁছেছিলেন এবং গত বছরের অক্টোবরে সর্বশেষ তৃতীয় স্থানে ছিলেন," । .

নিউজিল্যান্ডের সুজি বেটস দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৬৪ বলে অপরাজিত ৯১ রান করে ষষ্ঠ স্থানে পৌঁছেছেন, যেখানে তাহলিয়া ম্যাকগ্রা এক স্থান উঠে ১২তম স্থানে রয়েছেন, ভারতের অধিনায়ক হারমনপ্রীত কৌর চার স্থান উঠে ১৪তম স্থানে উঠে এসেছেন। দক্ষিণ আফ্রিকার ক্লো ট্রায়ন পাঁচ স্থান উঠে ৪৭তম স্থানে রয়েছেন। এরা ব্যাটসম্যানদের মধ্যে উল্লেখযোগ্য উন্নতি করেছেন।

অস্ট্রেলিয়ার অলরাউন্ডার অ্যাশলে গার্ডনার ভারতের বিরুদ্ধে ব্যাট হাতে এবং বার্বাডোসের বিপক্ষে বল হাতে জ্বলে উঠার পর তালিকায় তিনটি স্থান উপরে উঠে এসেছেন, যিনি আট দলের প্রতিযোগিতায় ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করছেন। উদ্বোধনী ম্যাচে গার্ডনারের অপরাজিত ৫২ রানের ধাক্কাটি তাকে পাঁচ স্থান থেকে ১১তম স্থানে উঠিয়ে এনেছে এবং বার্বাডোজের বিপক্ষে তার ছয় উইকেটে দুই রান তাকে ৪৫ তম থেকে ২৬ তম স্থানে নিয়ে গিয়েছে। তিনি অলরাউন্ডারদের মধ্যে ক্যারিয়ার সেরা তৃতীয় স্থানে পৌঁছেছেন।

বোলারদের জন্য র‌্যাঙ্কিংয়ে, অস্ট্রেলিয়ার বাঁহাতি স্পিনার জেস জোনাসেন, যিনি ভারতের বিরুদ্ধে ২২ রানে চারটি উইকেট নেন, ইংল্যান্ডের সোফি একলেস্টোনের নেতৃত্বে তালিকায় দুই স্লট উপরে উঠে চতুর্থ স্থানে উঠেছেন। অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মেগান শুট এবং নিউজিল্যান্ডের অলরাউন্ডার অ্যামেলিয়া কের প্রত্যেকে একটি স্লট উপরে উঠে সপ্তম এবং অষ্টম স্থানে উঠেছেন এবং বার্বাডোসের অধিনায়ক হেইলি ম্যাথিউস দুই ধাপ এগিয়ে নবম স্থানে রয়েছেন।

বার্বাডোজের হয়ে যারা খেলেন এবং যারা অতীতে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করেছেন তাদের পারফরম্যান্স সর্বশেষ র‌্যাঙ্কিংয়ে প্রতিফলিত হয় কারণ কমনওয়েলথ গেমসের সব ম্যাচেরই টি-টোয়েন্টি মর্যাদা রয়েছে। যাইহোক, বার্বাডোসের সাথে জড়িত ম্যাচগুলি টিম র‌্যাঙ্কিংয়ের জন্য উপেক্ষা করা হবে কারণ বার্বাডোস আইসিসি সদস্য নয়। বার্বাডোজের সাথে জড়িত ম্যাচগুলি ব্যতীত অন্য সমস্ত ম্যাচগুলি স্বাভাবিক পদ্ধতিতে রেট করা হবে।

অবসরের বছর পঁচিশ পর, প্রাক্তন এই আন্তর্জাতিক ক্রিকেটার জানালেন তিনি সমকামী অবসরের বছর পঁচিশ পর, প্রাক্তন এই আন্তর্জাতিক ক্রিকেটার জানালেন তিনি সমকামী

English summary
indian batter smriti mandhana chipped up in the batting spot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X