• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই পথেই আইপিএলের দরজা খুলতে চলেছে, মনে করছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক

Google Oneindia Bengali News

করোনা কেড়েছে নিয়েছে ক্রিকেট। অনির্দিষ্টকালের জন্য স্থগিত মিলিয়ন ডলার ক্রিকেট লিগ আইপিএল। ভারতের আইপিএল স্থগিতে কোটি কোটি টাকার লোকসানের সম্ভাবনা। এই পরিস্থিতিতে আইপিএল নিয়ে এখনও আশা শেষ এমন বলার সময় আসেনি মনে করছেন অজি প্রাক্তনি।

পিছতে পারে ক্রিকেট বিশ্বকাপ

পিছতে পারে ক্রিকেট বিশ্বকাপ

করোনা উদ্বেগে এখনও বিশ্বের যা পরিস্থিতিতে তাতে এবছরের টি-২০ ক্রিকেট বিশ্বকাপে পিছিয়ে যাওয়ার সম্ভবনা প্রবল বলে মনে করছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মার্ক টেলার।

কবে বিশ্বকাপ

কবে বিশ্বকাপ

চলতি বছরের অক্টেবরে অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ ক্রিকেট বিশ্বকাপের আসর রয়েছে। ১৮ অক্টোবর টুর্নামেন্ট শুরু হওয়ার কথা। ছেলেদের টি-২০ ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল হবে ১৫ নভেম্বর। করোনা ধাক্কায় যে বিশ্বকাপ হওয়া এখন বিশ বাঁও জলে।

কেন স্থগিত হতে পারে বিশ্বকাপ

কেন স্থগিত হতে পারে বিশ্বকাপ

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মার্ক টেলারের মত, 'বিশ্বকাপের পরিসর বড়। সুপার ১২ ও রাউন্ড ওয়ান ১৬টি দল আসবে। বিভিন্ন শহরে ম্যাচ। বিমানে করে যাতাযাত। সঙ্গে প্রতিটি দলকে ১৫ দিনের কোয়ারেন্টাইনে রাখা। করোনা ধাক্কায় বিশ্বের যোগাযোগ ব্যবস্থার যা অবস্থা, সেই দিকে তাকিয়ে আগামী দিনে লকডাউন উঠলে যোগাযোগ শিথিল থাকবে। বিশ্বকাপ করা খুবই চাপের। সেই সঙ্গে ৭টি মাঠে ৪৫টি ম্যাচ আয়োজন করা মুখের কথা নয়।'

টেলার আরও বলেন

টেলার আরও বলেন

ক্রিকেট অস্ট্রেলিয়া অবশ্যই বিশ্বকাপ আয়োজন করতে চায়। তবে দর্শকহীন গ্যালারিতে বোবা ম্যাচ করতে চায় না। সেকারণেই আইসিসি'র বৈঠকে বিশ্বকাপ পিছিয়ে দেওয়ার পক্ষে প্রস্তাব দেওয়া হবে।'

কীভাবে আইপিএলের দরজা খুলতে পারে

কীভাবে আইপিএলের দরজা খুলতে পারে

মার্ক টেলার মনে করেন, বিশ্বকাপ পিছলে এই সময়টায় অনায়াসেই আইপিএল সম্ভব। কিন্তু অস্ট্রেলিয়া ক্রিকেটারদের জীবনের ঝুঁকি নিয়ে ভারতে আইপিএল খেলতে পাঠানো হবে কিনা, সেই নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া কড়া হতে পারে বলে তিনি মনে করেন।

ভারতের অস্ট্রেলিয়া সফর

ভারতের অস্ট্রেলিয়া সফর

অন্যদিকে এবছর ভারতে অস্ট্রেলিয়া সফর রয়েছে। সেই সফরে ভারত চার ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। বিশ্বকাপ পিছিয়ে গেলেও ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ এবছরই হোক চাইছেন টেলার। এই টেস্ট সিরিজে একটাই দলের বিরুদ্ধে খেলা, সিরিজ আয়োজন অপেক্ষাকৃতভাবে অনেক সহজ, মনে করেন টেলার। সেই সঙ্গে চার টেস্টে একটি ভেন্যুতেই হলে অ্যাডিলেডই প্রথম পছন্দ বলে তিনি জানিয়েছেন।

যুবরাজের 'কিপ ইট আপ' চ্যালেঞ্জে পাস করে কাঁদের নাম উল্লেখ করলেন রোহিত!যুবরাজের 'কিপ ইট আপ' চ্যালেঞ্জে পাস করে কাঁদের নাম উল্লেখ করলেন রোহিত!

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Mark Taylor said, T20 World Cup likely postponement which will open door for IPL 2020,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X